সংবাদ বিজ্ঞপ্তি:
চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের ৩য় বর্ষপূর্তি উৎসব (ভার্চুয়াল) পালিত হয়েছে।
৭ আগষ্ট রাত ৮টায় ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা খোলামেলা আলোচনা করেন। সবাই ক্লাবকে এগিয়ে নিতে নিজস্ব আঙ্গিকে পরামর্শ ও মতামত পেশ করেন।
পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে বর্ষপূর্তির আলোচনা শুরু হয়।
উদ্বোধনী ঘোষণার পর জাতীয় সংগীত পরিবেশন হয়।
ক্লাবের স্মৃতিচারণ, সেই ২০১৮ সাল থেকে আজ পর্যন্ত ইঞ্জিনিয়ারদের, জব, স্কিল ডেভেলপমেন্ট নিয়ে কাজ করতেছে। প্রতি দুই মাস পর পর ইঞ্জিনিয়ারিং ছাত্রছাত্রীদের নিয়ে Career Meet Up নামে ক্যারিয়ার সচেতনতামুলক প্রোগ্রামের আয়োজন যেখানে দেশের বিভিন্ন পেশার বরেণ্য ইঞ্জিনিয়ারগন গাইডলাইন দিয়ে আসা।
এছাড়াও চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব দক্ষতা উন্নয়নের জন্য বিভিন্ন ক্যাম্পাসে সেমিনার, ওয়ার্কশপ, এক্সপার্ট ট্রেইনারের মাধ্যমে Leadership Camp, Meet Up, Excursion এর আয়োজন করাসহ আরো অনেক বিষয়ের উপর আলোচনা ও সিইসির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভিডিও কনটেস্টের প্রতিযোগীদের ভিডিও গুলো প্রদর্শনের পর সিইস’র এডমিন, মডারেটর, অফিসিয়াল মেম্বার ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বক্তব্য প্রদান হয়। এরপর সূচি অনুযায়ী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের সহায়তায় চাকুরীতে যোগদানকৃত ইঞ্জিনিয়ারদের শুভেচ্ছা প্রদান ও তাদের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
সর্বশেষ সভাপতির সমাপনী বক্তব্য প্রদানের মাধ্যমে ৩য় বর্ষ পূর্তিতে ক্লাবের সকল এডমিন প্যানেল, অফিসিয়াল সদস্য,ভার্চুয়াল সদস্য শুভাকাঙ্ক্ষীদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
ক্লাবের বর্ষপূর্তি উৎসব ক্লাবের সকলের মনকে উচ্ছ্বাসিত, আন্দোলিত করে এবং সকলে যেন একে অপরের হাতে হাত রেখে সমমানে, সমতালে এই ক্লাবটিকে আরও সুদূর পথ অতিক্রম করে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও বলেন।
শেষ কথা হিসেবে তিনি কৃতজ্ঞতা জানান, সংগঠনের সকল এডমিন প্যানেল, অফিসিয়াল সদস্য,ভার্চুয়াল সদস্য ও শুভাকাঙ্খিদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রম এবং সার্বিক সহযোগীতার মাধ্যমে এগিয়ে যাচ্ছে প্রিয় সংগঠন, ভালোবাসার এই আঙ্গিনা।
ক্লাবের এডমিন,মডারেটর প্যানেল, শুভাকাঙ্ক্ষী ও সদস্যবৃন্দের মধ্যে যুক্ত ছিলেন- তৌহিদুল আলম চৌধুরী, নিউটন চৌধুরী, ক্যামেলিয়া আফরিন, সানজিদা ইয়াকুব, তাজ উদ্দিন মিয়া, আরিফুর রহমান বাপ্পি, জয়ন্ত রায় অভি, মোহাম্মেদ রাসেল, এমডি আল মাহমুদ, রাসেল কান্তি রনি, মোহাম্মদ ইউনুস, আব্দুর রহিম, বারিস কবির তামান্না, ইঞ্জিনিয়ার শিলা, মোঃ নাজমুল খাঁন মোঃ আযম চৌধুরী, মোঃ মোশারফ মজুমদার, মোঃ আমরান ভূইয়া,সেলিনা আক্তার, তানযীল আহমেদ, আবুল হাসেম শিপন, রাফিয়া তাসনিম কাকলী, তুহিন ভঞ্জ , সদস্য- চৌধুরী সাব্বির, বুলবুল চৌধুরী, সঞ্জয় চৌধুরী, আরিফুল ইসলাম, আতিক সোহেল, জহিরুল ইসলাম, ইঞ্জিনিয়ার ফয়সাল, ওমর সানি সাকিব, ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমাম হোছাইন, আরিফ মইনউদ্দিন, এ.কে.এম মামুন, রমজান আলী, মো: আরমানুল ইসলাম, তামজিদুল ইসলাম শাহেদুল ইসলাম, এ.এইচ. তারেক, মল্লিকা দাশ, মো: সোহেল আলম জয়, দোয়েল বড়ুয়া, ফারিয়া আকবর, সাইদুর রহমান শিফন, শ্যামল শর্মা।
শুভাকাঙ্ক্ষীদের মধ্যে মতামত ব্যক্ত করে বর্ষপূর্তির অনুষ্ঠানে বক্তব্য দেন- কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)এর বার্তা সম্পাদক ইমাম খাইর ও এশিয়ান এস্পোলাইস হাসপাতালের ডিরেক্টর ফেরদৌস আহমদ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •