অনলাইন ডেস্ক: কুমিল্লার দাউদকান্দিতে সদ্য উদ্বোধন করা মডেল মসজিদে গিয়ে হিন্দি গানের লাইকি ভিডিও ধারণ করেছে তরুণ-তরুণী। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে। যা নিয়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মধ্যে তৈরি হয়েছে তীব্র ক্ষোভ। মসজিদের মতো পবিত্র স্থানে এমন ভিডিও ধারণের কঠোর শাস্তি দাবি করেছেন তারা।

ভিডিও ধারণের স্থান ও মসজিদের নাম শনাক্ত করা গেলেও এখনো জানা যায়নি ওই তরুণ-তরুণীদের নাম-পরিচয়। তবে তাদের শনাক্তে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

ভিডিওতে দেখা গেছে, মসজিদের সিঁড়ি বেয়ে উঠে সামনের খোলা স্থানে হিন্দি গানের সঙ্গে দুই তরুণ-তরুণী নানা অঙ্গভঙ্গি করে নাচছেন। তবে ভিডিওটি কবে ধারণ করা হয়েছে তা জানা যায়নি। সম্প্রতি এই ভিডিও ফেসবুকে ভাইরাল হলে এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন নিজের ফেসবুকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘দাউদকান্দি উপজেলা মডেল মসজিদের সামনে টিকটক। যাইতাম কই?’

দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা আরটিভি নিউজকে জানান, ভিডিওতে থাকা তরুণ-তরুণীর পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। তবে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের শনাক্তের চেষ্টা চলছে। গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।