সেলিম উদ্দীন, ঈদগাঁওঃ
মধ্যপ্রচ্যের সৌদি আরব, ওমান, কাতার, দুবাই, মালয়েশিয়ায় অবস্থানরত চকরিয়া উপজেলার খুটাখালী প্রবাসী ক্লাবের উদ্যোগে ইউনিয়নের গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৬ আগষ্ট বাদে জুমা খুটাখালী কিশলয় স্কুল মিলনায়তনে করোনাকালে ৩ শতাধিক কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি এ জি এম সেলিম কায়সার চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি তারেকুল ইসলাম ও সাধারন সম্পাদক আমানুল হক আমানুর নিদের্শনায় প্রবাসীদের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সদস্য মোঃ জাহাঙ্গীরের সভাপতিত্বে ও ছাত্র নেতা রায়হান উদ্দীনের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোর আন থেকে তেলায়াত করেন মোঃ রায়হান।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন খুটাখালী ইউপি চেয়ারম্যান মু. আবদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন খুটাখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান আবদুল আউয়াল, মেম্বার নুরুল হক, ওয়াশিম আকরাম, মাওলানা শাহাব উদ্দীন আরমান, মনিরুল হক ভুট্রো ও রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় মেম্বার তারেকুল ইসলাম, আনোয়ার হোসেন, জসিম উদ্দীন, অলি আহমদ, আরিফুল ইসলাম জনি চৌধুরী, সংগঠনের সদস্য আবুল কাশেম,সাইফুল, ইউনুচসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং দেশে অবস্থানরত সংগঠনের সিনিয়র সদস্যবৃন্দ ও স্থানীয় প্রবাসীগণ উপস্থিত ছিলেন।