আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের টেকনাফ মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা মামলার পলাতক আসামি মো. রেয়ান প্রকাশ রায়হান (২৩)কে গ্রেফতার করা হয়েছে। সে বর্তমানে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া ও স্থায়ী সাবরাং শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া ৯নং ওয়ার্ডের বাসিন্ধা মো.শুক্কুরের ছেলে। বৃহস্পতিবার রাতে পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশের দাবী, বৃহস্পতিবার রাতে একজন মাদক মামলার পলাতক আসামি অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের এসআই আব্দুল বাতেন ও এসআই যায়েদ হাসানের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ টিম ঔই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পালানোর চেষ্টাকালে মাদক মামলার পলাতক আসামী মো. রেয়ান প্রকাশ রায়হান (২৩) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, মাদক মামলার পলাতক আসামি রায়হান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এর আগে সাবরাং খূরেরমুখ জিরো পয়েন্ট এলাকা থেকে ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছিল। ঐ মাদক মামলায় পলাতক আসামি ছিল সে। (যার মামলা নং-১৮, তাং-১৮/০৭/২০২১) ।
তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে শুক্রবার দুপুরে কক্সবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য গত ১৮ জুলাই টেকনাফ মডেল থানা পুলিশের মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মেরিন ড্রাইভের সাবরাং জিরো পয়েন্ট ট্যুরিজম পার্ক সংলগ্ন সমুদ্রের পাড়ে তল্লাশি করে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক কারবারিরা পালিয়ে যায়। এসব উদ্ধার ইয়াবার সাথে জড়িত ছিল গ্রেফতার রায়হান। তাকে পলাতক আসামি করে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়।