সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘রঙ্গন’ এর ১ম বর্ষপূর্তিতে শহরের রুমালিয়ারছড়াস্থ হোছনিয়া হেফজখানা ও এতিমখানায় খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ আগষ্ট) সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরাফাতের নেতৃত্বে কর্মসূচিতে দায়িত্ব পালন করেন- সদস্য আব্দুল আমিন, ফয়সাল নাসিম, মোহাইমিনুল মারুফ, রুমি, আদিল, পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ ওহী।

প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরাফাত বলেন, ‘রঙ্গন’ পর্যটন নগরী কক্সবাজারের অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। ২০২০ সালের ৩১ জুলাই উদ্যমী কিছু তরুণদের হাত ধরে প্রতিষ্ঠিত এই সংগঠনের পথচলা অনেক চ্যালেঞ্জিং ছিলো। এরপর থেকে আমাদের এই সংগঠন অনেক সামাজিক কর্মসূচি সম্পন্ন করেছে অনেক সফলতার সাথে। ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ, টূর্ণামেন্ট আয়োজন, অসহায়দের সাহায্য ইত্যাদি সামাজিক কাজ সম্পন্ন করে যাচ্ছে আমাদের রঙ্গন পরিবার।

এই বছরেও আমাদের এই সংগঠন বিগত বছরের ন্যায় সকল কর্মকান্ড সম্পন্ন করে যাবে আশা রাখি। এজন্য সংগঠনের সকল শুভাকাঙ্ক্ষী-শুভানুধ্যায়ীসহ সকল সদস্যদের সহযোগিতা একান্ত কামনা করছি। বর্তমানে আমাদের সংগঠনে ৫০ জনেরও বেশি সদস্য রয়েছে। তাদের সকলের আন্তরিক সহযোগিতার ফলে আমাদের রঙ্গন পরিবারের এমন সফলতা ও অগ্রগতি সত্যি প্রশংসনীয়। তাই সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরফাত।

এছাড়াও সংগঠনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় বাদে জুহর সবার উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।