চকরিয়া সংবাদদাতা:
অবিভক্ত (চকরিয়া-পেকুয়া) উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল কাদের বিকম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। রোববার ১ আগস্ট দুপুর ১টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। নুরুল কাদের দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চকরিয়া পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ড কাহারিয়া ঘোনা গ্রামের বাসিন্দা।

এদিকে বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা নুরুল কাদেরের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি। গতকাল বিকালে আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত শোকবার্তার মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। একইসঙ্গে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম ও চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী । তাঁরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগ নেতা নুরুল কাদের কাদের বিকম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপিকে পরিবারের পক্ষথেকে কৃতজ্ঞতা জানিয়েছেন মরহুমের ছোটভাই চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী জানান, সোমবার ২ আগস্ট সকাল দশটায় চকরিয়া উপজেলা পরিষদস্থ মগবাজার কমিউনিটি সেন্টার (শেখ রাসেল মিনি স্টেডিয়াম) মাঠে বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা নুরুল কাদের বিকম এর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।