প্রেস বিজ্ঞপ্তি :
সম্প্রতি প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্ত, দুর্গত মানুষের মাঝে ত্রাণ (চাল) বিতরণ অব্যাহত রেখেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
শনিবার (৩১ জুলাই) দুপুরে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ট্রাক ভর্তি চাল নিয়ে কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ও পিএমখালী ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্তদের জন্য উল্লেখিত এলাকার নেতৃবৃন্দের কাছে চালের বস্তা বুজিয়ে দেন।
এ-উপলক্ষ্যে বিকাল ৩ টায় চৌফলদন্ডী মাদ্রাসায় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এহছানুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহজান মুনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্থানীয় সমাজ সেবক ফোরকান আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, যুবলীগের সভাপতি এড.ফয়সাল, সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এড.জসিম উদ্দিন, ছাত্রলীগ সভাপতি মিজান, ইউনিয়ন আওয়ামী লীগের ৯ ওয়ার্ডের সভাপতি -সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।
সভায় ইউনিয়নের নেতৃবৃন্দ চৌফলদন্ডীতে স্থায়ী বেড়িবাঁধ, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন সমস্যা সমাধানের দাবি জানালে এমপি কমল আগামী শুষ্ক মৌসুমে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণসহ পর্যায়ক্রমে নেতৃবৃন্দের সমন্বয়ে উন্নয়নের মাধ্যমে চৌফলদন্ডীকে অত্যাধুনিক ইউনিয়নে রূপান্তর করা হবে বলে জানান।
মতবিনিময় শেষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য উপস্থিত নেতৃবৃন্দের মাঝে
চালের বস্তা হস্তান্তর করেন।
পরে তিনি চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, করোনা ভাইরাসে আক্রান্ত ওয়াজ করিম বাবুলকে দেখতে তাঁর বাড়িতে গিয়ে অসুস্থার খবরাখবর নেন।
সন্ধ্যা সাড়ে ৬ টায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি পিএমখালী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। স্থানীয় আল-নূর কমিউনিটি সেন্টারে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় সদর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদের, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা আলাল, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন বাবুল, যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, দপ্তর সম্পাদক নুরুল আজিম, আওয়ামী লীগ নেতা দেলোয়ার, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মালেক, ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফ, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লাভলু প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মতবিনিময়কালে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য নেতৃবৃন্দের মাঝে চাল ও নগদ অর্থ প্রদান করেন। এসময় তিনি বন্যাদুর্গত মানুষের পাশে থাকতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। তিনি প্রয়োজনে তাঁর (এমপি কমল) সাথে যোগাযোগ করে দুর্গত অনাহারি মানুষের সেবায় এগিয়ে আসতে সমাজের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
এছাড়াও এমপি কমল, উল্লেখিত ইউনিয়নে
বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত রাস্তা সমুহ দ্রুত সময়ের মধ্যে জরুরী ভিত্তিতে সংস্কারের উদ্যোগ নেবেন বলে জানান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •