সংবাদ বিজ্ঞপ্তি:
চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের উদ্যোগ চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের ‘কমিউনিকেশন ও প্রেজেন্টেশন স্কিল’ বিষয়ক সেমিনার সুন্দর ও প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) রাত ৮ টায় সিইসির চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে সেমিনারে প্রধান আলোচক ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক Tuton Chandra Mallick

সেমিনারে সহযোগী অধ্যাপক মি. টুটুন চন্দ্র মল্লিক স্যার কমিউনিকেশন ও প্রেজেন্টেশন স্কিলের বিভিন্ন টপিকস ( মিটিং কি,মিটিং এর প্রকারভেদ, কমিউনিকেশন কি, প্রেজেন্টেশন কি, meeting etiquette কি ও এর প্রকারভেদ, Communication skill,Discussion skill এর বর্ণনা, কিভাবে একটি প্রেজেন্টেশন ডিজাইন করতে হয়, how to present, email writing, কিভাবে প্রেজেন্টেশনের জন্য প্রস্তুতি নিতে হয়) ইত্যাদি বিষয়াদি নিয়ে ব্যাপক আলোচনা করেন।

তিনি উল্লেখ করে বলেন, কমিউনিকেশনে দক্ষ হতে হলে প্রয়োজন আই কন্ট্যাক্ট,ভয়েস টোন,বডি ল্যাংগুয়েইজ, কনফিডেন্স ইত্যাদি।

সেমিনারের উপসংহারে তিনি বলেন, কমিউনিকেশন ও প্রেজেন্টেশনে দক্ষতা অর্জনের জন্য যা প্রয়োজন-
COMMUNICATION : ★Listen
★Ask
★Discuss
PRESIDENTATION: ★Simple tool
★Think as an audience
★Practice
অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজন বলেন, চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের বিভিন্ন স্কিল ডেভেলপ প্রোগ্রামের মধ্যে এইবারের আয়োজন ছিল ‘কমিউনিকেশন ও প্রেজেন্টেশন স্কিল।’

সেমিনারের প্রধান আকর্ষক ডাইনামিক স্পীকার প্রিমিয়ার ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মি.টুটুন চন্দ্র মল্লিক স্যারের প্রতি ক্লাবের পক্ষ থেকে তিনি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এতসুন্দর সেমিনার উপহার দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, মেম্বারদের প্রযুক্তি জ্ঞানে উন্নত জীবন গঠন,যুবাদের দক্ষতা উন্নয়ন ও টেকসই ক্যারিয়ার গঠনকে লক্ষ্য রেখে নিরলস ভার্সেটাইল কাজ করে যাচ্ছে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব।

এইসময় তিনি সেমিনারে কখন চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের উৎপত্তি,কেন এই সংগঠন প্রতিষ্ঠা করা,ক্লাবের লক্ষ্য, উদ্দেশ্য এবং চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের এজেন্ডাগুলি বিস্তারিত তুলে ধরেন। চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব এর কর্মকান্ডের কথা শুনে প্রিমিয়ার ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রকৌশলী মি. টুটুন চন্দ্র মল্লিক সিইসির সাথে থাকার আশ্বাস দেন।

ক্লাবের এডমিন, মডারেটর প্যানেল, শুভাকাঙ্ক্ষী ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- তৌহিদ নূর, জয়ন্ত রায় অভি, সানজিনা ইয়াকুব,নিউটন চৌধুরী, আরিফুর রহমান বাপি, কামাল উদ্দিন সাব্বির,আব্দুর রহিম,শিলা,তামান্না কবির বারিশ,শুভ দাস,সুপন বর্মন,সঞ্জয় চৌধুরী, ইঞ্জিনিয়ার তাজউদ্দীন, মোঃ মোশারফ মজুমদার,মোঃ আমরান ভূইয়া,তানযীল আহমেদ,আবুল হাসেম শিপন,রাফিয়া তাসনিম কাকলী,মোহাম্মদ রাসেল,তুহিন ভঞ্জ,তনুশ্রী দাশ,রাসেল কান্তি রনি,সেলিনা আক্তার, তনয়া দে তিন্নী,মোঃ ইউনুস খান, ক্যামেলিয়া আফরিন ,মোঃ নাজমুল খাঁন,মেশকাট শরীফ,ওমরসানি সাকিব,মোহাম্মদ ইয়াছিন,মোহাম্মদ ফয়সাল, মোহাম্মদ সারোয়ার কামাল,সেগুপ্তা নাসরিন তামান্না, এম এ মাসুদ,বুলবুল চৌধুরী, আরিফুল ইসলাম, দয়াল বড়ুয়া,প্রজেশ বড়ুয়া, রমজান আলী,রহমত উল্লাহ, সারজিনা জান্নাত,জলিনূর শাহারা জুহি,শ্যামল শর্মা,ইমাম হোসাইন, আসিফুল হক,কপিল উদ্দীন,শাহিদুল আলম,রমিজ রাসেল,রুমা আক্তার, মল্লিকা দাশ, বোরহানউদ্দিন বাদশা, এম ডি সরওয়ার কামাল, জহিরুল ইসলাম সজল,শিঙ রাং মারমা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •