নীতিশ বড়ুয়া, রামু:
গত তিন দিনের প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় দুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন সাইমুম সরওয়ার কমল এমপি। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া, দরগাহ, বাংলাবাজার, মোক্তারকুল, লিংকরোডের চাঁদেরপাড়া, মুহুরীপাড়া, রামু উপজেলার ফতেখাঁরকুলের শ্রীকুল, দ্বীপশ্রীকুল, হাজারীকুল, নাথপাড়া, রাজারকুলের পশ্চিম রাজারকুল, কাউয়ারখোপের ফুলনিরচর, গাছুয়া পাড়া, ফরেষ্ট অফিসসহ বন্য কবলিত বিভিন্ন এলাকার পাঁচ হাজারের অধিক মানুষের মাঝে রান্না করা এ খাবার বিতরণ করেন। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টিতে ভিজে, কাদা পথ পায়ে হেঁটে ট্রাকভর্তি রান্না করা খাবার নিয়ে বন্যা দুর্গত এলাকায় নিজে গিয়ে উল্লেখিত এলাকার নেতৃবৃন্দের কাছে খাবারের ডেক বুজিয়ে দেন। এসময় এমপি কমল বন্যা কবলিত গ্রাম পরিদর্শন করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের চলাচলের রাস্তা দ্রুত সময়ের মধ্যে জরুরী ভিত্তিতে সংস্কার করা হবে বলে জানান।
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি খাদ্য বিতরণকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সমাজের বিত্তবানদের প্রতি বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি প্রয়োজনে তাঁর (এমপি কমল) সাথে যোগাযোগ করে দুর্গত অনাহারি মানুষের সেবায় এগিয়ে আসতে সমাজের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি তাঁর সংসদীয় আসন কক্সবাজার সদর, রামু ও ঈদগাঁও উপজেলায় ইতোমধ্যে যারা দুর্গতদের পাশে দাঁিড়য়েছেন তাদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের এলাকায় বন্যাদুর্গত কোন মানুষ যাতে অনাহারে না থাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা সে ব্যবস্থা অব্যাহত রাখবো। আমরা দুর্গত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি।
খাদ্য বিতরণকালে ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান চৌধুরী, ঝিলংজা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরওয়ার আলম চৌধুরী, সাধারণ সম্পাদক কুদরত উল্লাহ সিকদার, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়ছারুল আলম মুন্না চৌধুরী, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল কবির হেলাল, যুবনেতা আমিনুল ইসলাম আমিন, শফিক আহমদ, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের সহ সভাপতি ওসমান সরওয়ার মামুন, যুবলীগ নেতা ওসমান গণি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, শ্রমিকলীগ নেতা আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজুল হক আজিজ, কায়েস মেম্বার, রামু উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জ্যোতির্ময় বড়ুয়া রিগ্যান, তরুন আইনজীবি তানবীর শাহ, যুবনেতা কামরুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বি, ছাত্র ও যুবসমাজের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •