অনলাইন ডেস্ক : চট্টগ্রামে ইয়াবা বিক্রির সময় মো. হারুন অর রশিদ (৩৫) ও মো. ইসমাঈল পারভেজ প্রকাশকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ জুলাই) গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার সিডিএ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা ভিটামিন ওষুধের কৌটা ও মোড়কেই এসব ইয়াবা বিক্রি করছিল।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন  জানান, পারভেজ ডবলমুরিং থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে আগে গাঁজা বিক্রি করত। ২০১১ সালে ১২০ কেজি গাঁজাসহ ডবলমুরিং থানায় গ্রেপ্তার হয়। তার বাবাও তালিকাভুক্ত ফেনসিডিল ব্যবসায়ী। তার ভাই হাসানও ইয়াবা বিক্রি করে।

তিনি আরও জানান, মঙ্গলবার (২৭ জুলাই) রাত ১১ টায় আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৯ নং রোডে টহল দেয়ার সময় হারুনকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখলে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এত রাতে বাইরে কেন জানতে চাইলে সে জানায়, ওষুধ কিনতে বের হয়েছে। পরে তাকে তল্লাশি করলে একটি ভিটামিন ওষুধের কৌটা পাওয়া যায়।

কিন্তু সেই কৌটায় ভিটামিনের কোন ওষুধ বা ক্যাপসুল ছিলনা। সেখানে লুকানো ছিল ইয়াবা। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পারভেজকে বন্দর থানার হাড্ডি কলোনি থেকে গ্রেপ্তার করা হয়। ভিটামিন ওষুধের কৌটা থেকে ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার পারভেজের বিরুদ্ধে ২টি ও হারুনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।-আরটিভি