প্রেস বিজ্ঞপ্তি:

“সমৃদ্ধ ও শৈল্পিক মহেশখালী গড়তে ঐক্যবদ্ধ আমরা” স্লোগানকে সামনে রেখে জসিম উদ্দিনকে সভাপতি এবং ওয়াহেদ হোসেন আমিরকে সাধারণ সম্পাদক করে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র আগামি এক বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৭জুলাই) সাধারণ পরিষদের মতামতের ভিত্তিতে এবং সমন্বয়ক কমিটির সিদ্ধান্তক্রমে প্রধান সমন্বয়ক ইকবাল বাহার, সমন্বয়ক আব্দুর রহমান রিটন, সমন্বয়ক এনামুল হকের স্বাক্ষরে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র প্রকাশিত কমিটিতে অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি সালমান এম রহমান,সহ-সভাপতি কাজী মোহাম্মদ হারুন মির্জা, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াদ মোহাম্মদ সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক আবু আশেক মোঃ ইরফান, অর্থ সম্পাদক মোহাম্মদ ছিদ্দিক, সহ-অর্থ সম্পাদক আবু শাহেদ, দপ্তর সম্পাদক শাহরিয়ার কবির, উপ-দপ্তর সম্পাদক ছাদেকুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল বশর,আইন বিষয়ক সম্পাদক সায়েদ আশেকুল হাইখান খোকা, শিক্ষা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু হেনা মোঃ ছাফা সানজিদ,তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল খালেক,পরিবেশ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান।

“সমৃদ্ধ ও শৈল্পিক মহেশখালী গড়তে ঐক্যবদ্ধ আমরা” এই স্লোগানকে সামনে রেখে গত ২৭জুলাই ২০২০ সালে গঠিত হয় রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র কমিটি। সাংগঠনিক নিয়ম অনুসারে কমিটির মেয়াদ শেষ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এ বিষয়ে প্রধান সমন্বয়ক ইকবাল বাহার বলেন,” মহেশখালীতে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী একটি সুপরিচিত এবং স্বনামধন্য সংগঠন। গত একবছর কাজের মাধ্যমে আমরা তার প্রমান দিতে সক্ষম হয়েছি। সংগঠনের নিয়ম অনুসারে প্রতি একবছর পর পর নতুন কমিটি গঠন করা হয়। তারই ধারাবাহিকতায় সাধারণ পরিষদের মতামতের ভিত্তিতে আমরা নতুন কমিটি গঠন করেছি। আশা রাখছি নতুন কমিটি রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র পূর্বের ধারাবাহিকতা রক্ষা করে সামনে এগিয়ে যাবে। কমিটির সকলের জন্য শুভকামনা। “

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •