লোহাগাড়া প্রতিনিধি :

ডায়মন্ড প্রবাসী গ্রুপ ও লোহাগাড়া ছাত্র সমিতির যৌথ উদ্যোগে লোহাগাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্কুল, কলেজ, মাদ্রাসা ও মসজিদে চারা বিতরণ সমাপ্ত ভাবে সম্পন্ন হয়েছে।

২৫ জুলাই (রবিবার) বিকাল ৫টায় লোহাগাড়া রশিদের পাড়া ইকরা আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয় সংলগ্ন ” আব্বাস টাওয়ার” এর গ্রাউন্ড ফ্লোরে চারা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ডায়মন্ড প্রবাসী গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্বাস উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাবাদ গোলাম বারী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সমশুল আলম। অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন লোহাগাড়া ছাত্র সমিতির সভাপতি ও সামরাস ট্রাভেলস এন্ড ট্যুরস এর ব্যবস্থাপনা পরিচালক এম এ ছিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া লোহাগাড়া প্রেসক্লাব এর সভাপতি আবদুল আউয়াল জনি, বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া উপজেলা শাখার সভাপতি জনাব অধ্যাপক হামিদুর রহমান, ডায়মন্ড প্রবাসী গ্রুপের ক্যাশিয়ার আব্দুল আজিজ, উপজেলা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আবদুল গফুর, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজের বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ হামিম হোসাইন রবিন, যমুনা ব্যাংকের অফিসার মোহাম্মদ রায়হান ও সাংবাদিক শাহজাদা মিনহাজ ও সাংবাদিক দেলোয়ার হোসেন রশিদী, ছাত্র নেতা জামশেদ খান ও ঈসা।

অনুষ্ঠান শেষে তালিকাভুক্ত প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানকে উন্নত মানের আম, পেয়ারা, আমড়া, নিম, চাম্পা, জলপাই ও বিভিন্ন প্রজাতির বনজ সহ ১২ টি করে চারা বিতরণ করা হয়েছে।

চারা বিতরণ করা প্রতিষ্ঠান গুলো হলো- আমিরাবাদ গোলাম বারী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ, হযরত আয়েশা ছিদ্দিকা (রাঃ) মহিলা মাদ্রাসা, আধুনগর উচ্চ বিদ্যালয় ও কলেজ, সেনের হাট উচ্চ বিদ্যালয়, বড়হাতিয়া উচ্চ বিদ্যালয়, চরম্বা জামেউল উলুম আলিম মাদ্রাসা, মালপুকুরিয়া মিশকাতুল উলুম মাদ্রাসা, চরম্বা জান মোহাম্মদ পাড়া মসজিদ ও কবরস্থান ও ইসলামিয় সোলতানিয়া ইবতেদায়ী মাদ্রাসা।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •