মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি (পাবলিক প্রসিকিউটর) এডভোকেট ফরিদুল আলম করোনা আক্রান্ত হয়েছেন। রোববার ২৫ জুলাই রাতে র‍্যাপিড এন্টিজেন টেস্টে তাঁর দেহে করোনা শনাক্ত করা হয়।

বিষয়টি সিবিএন-কে তিনি নিজেই নিশ্চিত করেছেন।

গত কয়েকদিন ধরে পিপি এডভোকেট ফরিদুল আলম জ্বর, সর্দি সহ বিভিন্ন করোনা উপসর্গে ভুগছিলেন। মরহুম আমির হামজা ও মরহুমা আয়েশা বেগমের সন্তান সিনিয়র আইনজীবী এডভোকেট ফরিদুল আলম ২০১৯ সালের ১৭ সেপ্টেম্বর থেকে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সর্বোচ্চ আইন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছেন। এডভোকেট ফরিদুল আলম একইদিন রাতে কক্সবাজার জেলা সদর হাসপাতালের কেবিনে ভর্তি হয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। এডভোকেট ফরিদুল আলম কক্সবাজার সিটি কলেজের গভর্নিং বডির সদস্য, কক্সবাজার প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য, জেলা স্কাউট সহ জেলার বিভিন্ন কল্যানমূখী সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত। তিনি ১৯৯৭ সালের ৩ মার্চ কক্সবাজার জেলা আইনজীবী সমিতির একজন নবীন সদস্য হিসাবে আইন পেশায় যোগ দেন।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, বর্তমানে জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট ফরিদুল আলমের সুস্থতার জন্য তাঁর সহধর্মিণী অধ্যাপক নাসিম আক্তার মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন।