বার্তা পরিবেশকঃ
কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শরীফের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

২২ জুলাই বিকালে ঈদগাঁও থানার সামনের সড়কজুড়ে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু।

তিনি বলেন, উত্তর নাপিতখালি এলাকার বাসিন্দা ফরিদুল ইসলামের ছেলে মোহাম্মদ শাহেদ দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শরীফসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করছে।

আওয়ামী লীগ নেতা মাদু বলেন, গত ৮ জুলাই শাহেদের পিতা ফরিদুল ইসলাম বাদী হয়ে ঈদগাঁও থানায় মোঃ শরীফের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা করেন। অভিযোগের সঙ্গে শরীফের কোন ধরনের সম্পৃক্ততা নাই। মামলাটি অবিলম্বে প্রত্যাহার করতে হবে। না হলে মহাসড়ক অবরোধসহ কঠোর কর্মসূচির ঘোষণা আসবে।

ষড়যন্ত্রমূলক মামলাটি প্রত্যাহার করা না হলে পরবর্তী পরিস্থিতির সমস্ত দায়-দায়িত্ব থানার ওসিকে বহন করতে হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন আওয়ামী লীগ নেতা মাহমুদুল করিম মাদু।

মানববন্ধনে বক্তব্যের এক পর্যায়ে আওয়ামী লীগ নেতা মোঃ শরীফ বলেন, আমি কোন অপরাধ করে থাকলে শাস্তি মাথা পেতে নেব। কিন্তু বিনা অপরাধে কেন অপরাধীর মত শাস্তি ভোগ করবো? আমার বিরুদ্ধে মিথ্যা মামলা কেন করা হলো? তার জবাব চাই।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম আমির, পোকখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাহার আহমদ, সাধারণ সম্পাদক রফিক আহমদ, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আলম মেম্বার, সাধারণ সম্পাদক শাহজাহান চৌধুরী, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার ও ইসলামপুর যুবলীগের সাধারণ সম্পাদক আবছার কামাল শাহীন।

মানববন্ধনে দলীয় নেতাকর্মীরা এছাড়া বিভিন্ন এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ অংশগ্রহণ করে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •