প্রেস_বিজ্ঞপ্তি:

বহুল আলোচিত সামাজিক সংগঠন হোয়ানক সিভিল ইয়ুথ কো-অপারেটিভ সোসাইটি লি. এর ২০ সদস্যের উপদেষ্টা পরিষদ এবং ১২ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) হোয়ানক টাইমবাজারের আল মদিনা ইউনিটি কমপ্লেক্সে বার্ষিক সাধারণ সভা ও ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়।

বোরহান উদ্দিনকে সভাপতি এবং নুর মোহাম্মদ শেখকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কার্যকরি কমিটির অন্যান্যরা হলেন- নোমান উদ্দিন ইলাহি (সহ-সভাপতি), মীর মোহাম্মদ ইব্রাহিম (অর্থ সম্পাদক), মোহাম্মদ ইমন চৌধুরী (যুগ্ম-সম্পাদক), বোরহান উদ্দিন ইলাহি (সাংগঠনিক সম্পাদক), সালমান এম. রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), হাসমত আলী বিশ্বাস (আইন বিষয়ক সম্পাদক), জাহেদুল ইসলাম শফি (সমাজ সেবা সম্পাদক), মোহাম্মদ আজিজুর রহমান (দপ্তর সম্পাদক), জাহিদুল ইসলাম তুহিন (ক্রিড়া সম্পাদক) এবং ফখরুল ইসলাম (সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক)।

এদিকে সোসাইটির অন্যতম প্রতিষ্ঠাতা এবং সাবেক সভাপতি, মেহেদী হাসান পাবেলকে প্রধান করে ২০ সদস্যের উপদেষ্টা পরিষদের যাত্রা শুরু করেছে হোয়ানক সিভিল ইয়ুথ কো-অপারেটিভ সোসাইটি লি.। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- আলা উদ্দিন আল আজাদ, তারেক আহমেদ মিজু, মো: শাহজাহান, নুরুল আবছার, জাহেদুল ইসলাম রানা, আবুল কাশেম, মো: রফিকুল ইসলাম, উত্তম কুমার দে, মেহেদী হাসান সোহেল, হোসাইন আহমদ, সাদ্দাম হোসাইন, রেজাউল করিম, মো: রাশেদ নিজাম, রিপন কান্তি দে, নয়ন কান্তি দে, মো: সোহেল, নুর বক্ত, শাহিনুল আলম এবং সালমান কায়সার।

উল্লেখ্য ২০১১ সালের ডিসেম্বরে বৃহত্তর হোয়ানকের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে ‘সচেতন নাগরিক, উন্নত সমাজ’ স্লোগানে যাত্রা শুরু করে হোয়ানক সিভিল ইয়ুথ কো-অপারেটিভ সোসাইটি লি.। ২০১২ সাল থেকে হোয়ানকের কৃতি শিক্ষার্থী ও বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা হোয়ানকের বরেণ্য ব্যক্তি সহ বহু গুণী মানুষকে সংবর্ধনা প্রদান করে আসছে এই সামাজিক সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকে এ পর্যন্ত সৃষ্টিশীল এবং সুসংগঠিত কাজের মাধ্যমে বহু সুনাম কুড়িয়েছে এই সোসাইটি। ২০১৩ সালে সমবায় অধিদপ্তর থেকে নিবন্ধন (নিবন্ধন নং- ১৯৯৩) লাভ করতে সক্ষম হয় আলোচিত ও সুপরিচিত তরুণদের এই প্লাটফর্ম।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •