প্রেস বিজ্ঞপ্তি
একুশে পদকপ্রাপ্ত গণসংগীত শিল্পী, মহান মুক্তিযুদ্ধের কণ্ঠযোদ্ধা ফকির আলমগীর এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।
তিনি মহান রাব্বুল আলামিনের কাছে এই বীর যোদ্ধার আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
তিনি শোকবার্তায় বলেন ফকির আলমগীর শুধু একজন সঙ্গীত শিল্পী নন, তিনি মহান মুক্তিযুদ্ধে ব্যাপক অবদান রেখেছেন। তিনি কন্ঠের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধাদের উৎসাহিত করেছেন। এই বরেণ‍্য ব্যক্তির মৃত্যুতে বাঙালি জাতি একজন দেশপ্রেমিককে হারালো। যা কোনমতেই পূরণ হবার নয়।
এমপি আশেক আরো বলেন, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ফকির আলমগীর এর নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে দেশব্যাপী ব্যাপক প্রচারণা চালিয়েছেন। তারই অংশ হিসেবে নৌকা মার্কার সমর্থনে মহেশখালীতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। যা মহেশখালী-কুতুবদিয়াবাসী চিরদিন স্মরণ রাখবে।

#মাতারবাড়ির কালু সিকদারের মৃত‍্যুতে শোক
বাংলাদেশ আওয়ামী লীগ মাতারবাড়ি ইউনিয়ন শাখার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ কালু সিকদার এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আশেক উল্লাহ রফিক এমপি। তিনি এক শোকবার্তায় মহান রাব্বুল আলামিনের কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।এছাড়া আরো প্রকাশ করেছেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমিউদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার।