আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন জুঁইদণ্ডী শাহ্ শরফিয়া একতা সংঘের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার জুঁইদণ্ডী শরফিয়া বারীয়া কমপ্লেক্স মিলনায়তনে এ কাউন্সিল হয়। সংগঠনের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছের সভাপতিত্বে ও সদস্য সচিব আকতারুজ্জামান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারের কর্মকর্তা এম নঈম উদ্দীন।

এতে উদ্বোধক ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট আলহাজ্ব সুলতান আহমদ দেওয়ান মুসলিম এতিমখানা ও মাদ্রাসার সুপার মাওলানা মোস্তাক আহমদ আনোয়ারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা এম নূরুল আবছার কফিল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা এম নাছির উদ্দীন ও হাফেজ মো.ফখরুল ইসলাম। বক্তব্য রাখেন সংগঠনের বিদায়ী সভাপতি এম রেজাউল করিম রিয়াজ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান। কাউন্সিল অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্রকৌশলী আবদুল হালিম সভাপতি,তৌহিদুল ইসলাম সাধারণ সম্পাদক ও রুবেল মিয়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা এম নাছির উদ্দিন। পরে আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে আগামী এক সপ্তাহের মধ্যে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে বলা হয়েছে।