আবুল কালাম, চট্টগ্রাম :

চট্টগ্রাম নগরীর হালিশহর নয়াবাজার বিশ্বরোড এলাকায় নিজ বাড়ি যাওয়ার পথে স্ত্রী পরকীয়া সন্দেহ কথা-কাটাকাটির সময় বিদেশ ফেরত স্বামীর হাতে থাকা ছুরিকাঘাতে স্ত্রী নিহত হযেছেন।
নিহত স্ত্রীর নাম রেহেনা বেগম (৩০) এ ঘটনায় নিহতের স্বামী জাহাঙ্গীর হোসেনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুলাই) নগরীর নয়াবাজার বিশ্বরোড এলাকায় এই ঘটনা ঘটে। এই সময় স্থানীয়দের সহায়তায় তাকে পুলিশে তুলে দেওয়া হয়।

নিহত রেহেনা বেগমের বাড়ি নোয়াখালী জেলায়। স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৮) বাগেরহাটের মোংলা থানার কেওড়াতলা গ্রামের মো. আলমগীরের ছেলে।তারা বৌ-বাজার আমতল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার এসআই মমিনুল ইসলাম বলেন, জাহাঙ্গীর তিন বছর ধরে দুবাই প্রবাসী ছিলেন। দুবাই থাকাকালে তার স্ত্রী পরকীয়া সম্পর্ক নিয়ে তার সন্দেহ সৃষ্টি হয়। এতে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। রেহেনা ৬ মাস আগে অভিমান করে মেয়েকে নিয়ে ভাড়া বাসায় চলে যায়।

তিনি আরও বলেন, গত ১ মাস আগে জাহাঙ্গীর দেশে আসে। মঙ্গলবার বিকেলে স্ত্রী রেহানাকে আনতে যায় জাহাঙ্গীর। আসার পথে দুজনের মধ্যে ঝগড়া হলে রেহেনা ফিরে যেতে চায়। এসময় জাহাঙ্গীর সড়কের ওপর রেহেনাকে ছুরিকাঘাত করে। তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশকে হস্তান্তর করে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।’