সংবাদদাতা
পর্যটকদের প্রবেশদ্বার লিংকরোডে “মেরিন সিটি শপিংমল” একটি পরিচিত নাম। পবিত্র কোরবানি ঈদ উপলক্ষে সোমবার ও মঙ্গলবারে চলছে মূল্য ছাড়ের হিড়িক। সব ডিজাইনের কাপড়, পায়জামা পাঞ্জাবি, ইলেকট্রনিকস সামগ্রী, কাপড়, ফার্নিচার, রান্নার সামগ্রী, কসমেটিকস থেকে শুরু করে খাদ্যদ্রব্যের ওপর আকর্ষণীয় মূল্য ছাড় দেয়া হচ্ছে। পাশাপাশি দেয়া হচ্ছে বিভিন্ন ধরনের উপহার। করোনা সংক্রমণের (কোভিড ১৯ মহামারি) অস্থির সময়ে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতা কথা চিন্তা করে এই আকর্ষণীয় মূল্য ছাড় দেয়া হয়েছে। গ্রাহকদের নিত্যপ্রয়োজনীয় সব পণ্যকে এক ছাদের নিচে নিয়ে ‘গুণ, মান ও দামের সেরা পণ্য’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিল গত তিন বছর আগে এই মেরিন সিটি শপিংমল।
আধুনিক ও রুচিসম্মত গ্রাহকদের জন্য রয়েছে প্রসাধনী থেকে পোশাক, গরম মসলাসহ হরেক রকমের পণ্য। পুরুষ, নারী ও শিশুদের প্রযোজনীয় পোশাক ও প্রষাধনী সামগ্রী থেকে শুরু করে জুয়েলারী, খেলনা ও এক্সসরিজের সবই পাওয়া যায় এই শপিলমলে।
৫০০০ র বেশি আইটেম নিয়ে গড়ে উঠেছে মেগা শপিংমলটি । বৈচিত্রপূর্ণ নিজস্ব ডিজাইন, ক্রেতা বান্ধব একঝাঁক বিশ্বস্ত কমর্ঠ কর্মী আর নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থাও নিশ্চিত করছে প্রতিষ্ঠানটি। ফলে নান্দনিক ডিজাইনের পোশাকের সমাহারের জন্য মেরিন সিটি এখন সুখ্যাত একটি ব্র্যান্ড।
ঈদ ও অন্যান্য উৎসবে একই ছাদের নিচে একই সাথে পরিবারের সকলের প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যায় বিধায় এখানে ক্রেতাসাধারণও স্বল্প সময়ে যানজট এড়িয়ে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন।
পরিবারের যাবতীয় সব কিছু—এই স্লোগানকে সামনে রেখে সাজানো হয়েছে মেরিন সিটি মেগা মল। এখানে পরিবারের সবার জন্য পাওয়া যায় পোশাক ও অনুষঙ্গ। সেইসাথে রয়েছে লাইফস্টাইলের নানা পণ্য। প্রতিটি পণ্য নান্দনিকভাবে সাজানো বলা যায়। তাই একজন ক্রেতা তার প্রয়োজন অনুযায়ী সব কিছু কিনতে পারেন এখানে। পরিবারের যাবতীয় সব কিছু এখানে পাওয়া যায় বলে ক্রেতা সমাগম বেশ ভালো। আর নান্দনিক ডিজাইনের পোশাক ও লাইফস্টাইলের মানসম্পন্ন পণ্যের জন্য সব শ্রেণীর ক্রেতাদের কাছেই এটি অল্প সময়েই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।
এখানে রয়েছে শিশুদের পোশাক, কসমেটিকস, সুগন্ধি, ছেলেদের শার্ট, প্যান্ট, রিল্যাক্স ওয়্যার, স্পোর্টস ওয়্যার, চশমা, ঘড়ি এবং পাঞ্জাবি। আর নিচ ফ্লোরে রয়েছে জুতা, লেডিস ওয়্যার, হোম হোল্ড সামগ্রী, লেডিস ব্যাগ, গিফট আইটেম, বাচ্চাদের পুতুল ও খেলনা, ইলেক্ট্রনিক্স সামগ্রী, হোমটেক্স সামগ্রী, চকলেট, লাগেজ ও আরও নানা পণ্য।
শিল্প উদ্যোক্তা মেরিন সিটি গ্রপের চেয়ারম্যান এজিএম ফেরদৌস জানান, “আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে বিভিন্ন ক্যাটাগরির পণ্যের বিক্রেতাদের একই ছাদের নিচে নিয়ে আসা। যাতে ক্রেতারা সহজেই তাদের কাক্সিক্ষত পণ্য যাতে খুঁজে নিতে পারেন”। তিনি আরো জানান,
বিশ্বের সব কিছু আজ আমাদের হাতের মুঠোয়,আন্তর্জাতিক বাজারে যে পণ্যগুলির চাহিদা রয়েছে তা আমরা জেনে যাচ্ছি মূহুর্তেই। আমাদের সেই চাহিদা পুরণ করে ফ্যাশন সচেতন তরুণ-তরুণী থেকে শিশু-বৃদ্ধ সবার কাছে পছন্দের প্রিয় পণ্যটি তুলে দিতে নিরলস কাজ করে যাচ্ছে যেকটি প্রতিষ্ঠান তার মধ্যে অন্যতম মেরিন সিটি শপিংমল।

মূল্য পরিশোধ: নগদ ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টার, আমেরিকান এক্সপ্রেস ও ডাচ বাংলা ব্যাংকের ডেবিট কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •