সিবিএন:
কোভিড-১৯ পজিটিভ হয়ে সদর হাসপাতালে  কক্সবাজার সিটি কলেজ স্নাতক ৩য় বর্ষের ছাত্রী  জারিন তাসমীন মুন্নী (২২) এক ফুটফুটে সন্তান জন্ম দিয়ে গতকাল শনিবার মৃত্যু বরণ করেছেন।  এ মৃত্যু সবার হৃদয়কে নাড়া দিয়েছে। কোভিট আক্রান্ত হয়ে কক্সবাজার জেলায় এই প্রথম কোন মা পৃথিবীতে সন্তানকে পাঠিয়ে নিজে চলে গেলেন না ফেরার দেশে!

মুন্নীর চাচা শ্বশুর উখিয়ার জ্যেষ্ঠ সাংবাদিক ফারুক আহমেদ জানিয়েছেন, গত বুধবার তীব্র শ্বাসকষ্ট নিয়ে কক্সবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন জারিন তাসমীন মুন্নী। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে কক্সবাজার সদর হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

করোনায় মারা যাওয়া জারিন তাসমীন মুন্নীর স্বামী শাহাদাৎ হোসেন বিপু সাংবাদিক ফারুকের আপন ভাইপো। তিনি উখিয়ার রত্নাপালং ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক সিরাজুল ইসলামের ছেলে। বিপু একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। মাত্র বছর খানেক আগে তাদের বিয়ে হয়েছিল। মুন্নীর পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল লতিফ উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের ক্লাস পাড়ার বাসিন্দা।

কক্সবাজার সিটি কলেজের শোক :

জারিন তাসমীন মুন্নীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সিটি কলেজ গভর্ণিং বডির সভাপতি ও সাবেক এমপি অধ্যাপিকা এথিন রাখাইন , অধ্যক্ষ ক্যথিং অং , উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক , বাণিজ্য অনুষদ ও হিসাব বিজ্ঞান বিভাগীয় প্রধান অধ্যাপক গোপাল কৃষ্ণ দাশ, সমাজ বিজ্ঞান অনুষদ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগীয় প্রধান অধ্যাপক শাহানুর আক্তার, কলা অনুষদ ও  ইসলামের ইতিহাস বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী, বিজ্ঞান অনুষদ  ও পদার্থ বিজ্ঞান বিভাগীয় প্রধান অধ্যাপক জেবুন্নেছা , সমাজবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক এহেছানুল হক হেলালী, ইংরেজী বিভাগের প্রধান ও শিক্ষক পরিষদ সেক্রেটারী অধ্যাপক হাশেম উদ্দিন, ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক মংম্রাছিন,বাংলা বিভাগের প্রধান অধ্যাপক শরমিন সিদ্দিকা লিমা ,হসপিটালিটি ম্যানেজমেন্ট ও ট্যুরিজম বিভাগ প্রধান অধ্যাপক মঈনুল হাসান চৌধুরী পলাশ ,অর্থনীতি বিভাগের প্রধান অধ্যাপিকা তসলিমা রশিদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অধ্যাপক আবুল কালাম আজাদ ,দর্শন বিভাগের প্রধান অধ্যাপক জুলফিকার আলী ভুট্টো , ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান অধ্যাপক নুরুল আবছার চৌধুরী , নাট্যকলা বিভাগের প্রধান অধ্যাপক নুরুল ইসলাম, মার্কেটিং বিভাগের প্রধান অধ্যাপক সাজ্জাদুল ইসলাম ও কলেজের সকল ছাত্রছাত্রী- কর্মচারীবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •