আতিকুর রহমান শাকিল ॥

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার কাগজ ১৮ বছর পেরিয়ে ১৯ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে কক্সবাজার ব্যুরো অফিসের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কর্মসূচির মধ্যে পবিত্র কোরান পাঠ, দোয়া মাহফিল, মোনাজাত, হত-দরিদ্রের মাঝে উন্নতমানের খাবার বিতরণ ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে গৃহীত কর্মসূচির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

কর্মসূচির শুভ উদ্বোধন করেন দৈনিক আমার কাগজের সহ-সম্পাদক মো: আকতার হোছাইন কুতুবী।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের পিপি এড. মোহাম্মদ আব্দুর রহিম, বাংলাটিভির জেলা প্রতিনিধি কবি আমিনুল হক আমিন, দৈনিক আমার কাগজ এর ব্যুরো ইনচার্জ রেবেকা সুলতানা আইরিন এল.এল.বি, বিশিষ্ট ব্যবসায়ী ও একেনিউজের বাণিজ্য সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী রাসেল, ব্যবসায়ী আবু ফারহান, ভ্রাম্যমান প্রতিনিধি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সংবাদকর্মী আতিকুর রহমান শাকিল ও মোহাম্মদ আলমগীর।

এসময় মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আব্দুল কাইয়ুম নয়ন।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। পাশাপাশি পত্রিকা কর্তৃপক্ষের সুস্বাস্থ্য ও সমৃদ্ধ জীবন কামনা করেন এবং দেশের জনসাধারণ মহামারী করোনাভাইরাস থেকে মুক্ত থাকার জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থনা করেন।