এম.এ আজিজ রাসেল :
অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এখন আওয়ামী লীগের মূল কাজ। এটি দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ। সেজন্য করোনা মহামারীর দুঃসময়ে প্রথম ধাপে ১০ হাজার মানুষের খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রীর উপহার সরূপ বিতরণ কার্যক্রম শুরু করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

শনিবার (১৭ জুলাই) বিকালে পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। প্রথমদিন ১ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

তিনি বলেন, ‘স্বাস্থ্যবিধি না মানলে ডাক্তার, ঔষদ ও টিকা কাউকে রক্ষা করতে পারবে না। যদি আমরা সচেতন না হয়। আওয়ামী লীগ অতীতে যেমন জনগণের সঙ্গে ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। কোনো ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে দেশের মাটি ও জনগণের কাছ থেকে দূরে রাখা যাবে না। শেখ হাসিনা সরকার জনকল্যাণে কাজ করছে। কোথাও অনিয়ম দেখলে কঠোর ব্যবস্থা নিচ্ছে।’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, ‘সংকটকালে সাহস জোগানের পরিবর্তে বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে মানুষের মনোবল ভেঙে দেওয়ার অপচেষ্টা করছে। আমি তাদের বিষোদ্‌গার ও সমালোচনার বৃত্ত থেকে বেরিয়ে এসে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাস দলমত চেনে না। তাই সকলকে স্বাস্থ্যবিধি মেনে জীবন যাপনের আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আশেক উল্লাহ রফিক এমপি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম।

জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক এম.এ মনজুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ অধ্যাপিকা এথিন রাখাইন, অ্যাড. বদিউল আলম, মাহবুবুল হক মুকুল, অ্যাড. রনজিত দাশ, আবদুল খালেক, ইউনুছ বাঙালী, অ্যাড. তাপস রক্ষিত, হেলাল উদ্দিন কবির, ইঞ্জিনিয়ার বদিউল আলম, খোরশেদ আলম কুতুবী, অ্যাড. মমতাজ আহমদ, উজ্জ্বল কর, শহিদুল হক সোহেল, জহিরুল ইসলাম সিকদার, শফি উল্লাহ আনসারী, এস,এম সাদ্দাম হোসাইন ও মারুফ আদনান।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •