সংবাদদাতাঃ
চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব (সিইসি) এর মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ জুলাই রাত ৮টায় সিইসি চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে ক্লাবের সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্যের সাথে ক্লাবের নতুন অফিসিয়াল মেম্বারদের পরিচয় পর্ব হয়।
মেম্বারদের প্রযুক্তি জ্ঞানে উন্নত জীবন গঠন, যুবাদের দক্ষতা উন্নয়ন ও টেকসই ক্যারিয়ার গঠনকে লক্ষ্য রেখে কাজ করছে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব।
কখন থেকে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের উৎপত্তি, কেন এই সংগঠন প্রতিষ্ঠা করা, ক্লাবের লক্ষ্য, উদ্দেশ্য এবং চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের এজেন্ডাগুলি বিস্তারিত তুলে ধরেন।
এবারের মিটিং এজেন্ডা ছিল: মেম্বারশিপ কার্ড, ওয়েবসাইট, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও মাসিক ফি।
এই এজেন্ডাগুলো কিভাবে ফিলআপ করা যায় এ সকল বিষয়ে মেম্বারদের পক্ষ থেকে যৌক্তিক অনেক মতামত উঠে এসেছে এবারে। আমরা আশা করছি খুব তারাতারি আমরা এই এজেন্ডা গুলো সম্পূর্ণ করে চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবো ইনশ্আল্লাহ। আর সব শেষে একটা কথা না বললে নয়, সিইসি থেকে মিটিং কল করা মানে প্রাণবন্ধ কিছু মুহুর্তের স্বাক্ষী হওয়া।
এছাড়া আরো অনেক অফট্রপিক্স নিয়ে আলোচনা শেষে অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে রেখে ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজন সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
ক্লাবের ভার্চুয়াল মাসিক সাধারণ সভায় ক্লাবের এডমিন, মডারেটর প্যানেল, শুভাকাঙ্ক্ষী ও সদস্যবৃন্দের মধ্যে যুক্ত ছিলেন- তৌহিদুল আলম চৌধুরী, নিউটন চৌধুরী, ক্যামেলিয়া আফরিন, আরিফুর রহমান বাপ্পি, সানজিদা ইয়াকুব, জয়ন্ত রায় অভি, মোহাম্মেদ রাসেল, র্অজুন দত্ত, তাজ উদ্দিন মিয়া, মোহাম্মদ ইউনুস, আব্দুর রহিম, তামান্না কবির, মোঃ নাজমুল খাঁন মোঃ আযম চৌধুরী, মোঃ মোশারফ মজুমদার, মোঃ আমরান ভূইয়া,সেলিনা আক্তার, তানযীল আহমেদ, আবুল হাসেম শিপন, রাফিয়া তাসনিম কাকলী, তুহিন ভঞ্জ, সদস্য- বুলবুল চৌধুরী, আরিফুল ইসলাম, মল্লিকা দাশ, দোয়েল বড়ুয়া, ফারিয়া আকবর, মো: তোফাজ্জল হোছাইন, ইমাম হোছাইন, আল্পনা কাজল, সারজিনা জন্নাত, সাজ্জাদ, মো: জসীম, প্রজেশ বড়ুয়া, মো: মোস্তাফিজুর রহমান. জুনিলোর সাহারা জুহি, ইঞ্জিনিয়ার ফয়সাল, মো; সোহেল আলম জয়, মো: শরীফ উদ্দীন সিকদার, হেলাল উদ্দীন, রমিচ রাসেল, রিয়াদ নেজামী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •