আব্দুস সালাম,টেকনাফ:
করোনাকালীন কক্সবাজারের টেকনাফ পৌরসভায় ভিজিএফের বরাদ্দকৃত ঈদুল আযহা উপলক্ষ্যে ১৫শ অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করেছে কক্সসবাজার-৪(উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আবদুর রহমান বদি।
বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরের দিকে টেকনাফ পৌরসভার জালিপাড়া পুকুর পাড়ে ৭নং ও ৮নং ওয়ার্ডে স্থাস্থ্যবিধি মেনে ১৫শ অসহায় পরিবারের মাঝে চাউল বিরতন করা হয়। তবে এই ওয়ার্ড গুলোতে ভিজিএফের চাউল বরাদ্দ ছিল ৩৮৫ জন পরিবারের।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, প্রকৌশলী পরাক্রম চাকমা, মহিলা কাউন্সিলর নাজমা আলম, কাউন্সিলর নুরুল বশর নুরশাদ,কাউন্সিলর রেজাউল করিম মানিক,
বাংলাদেশ মানবাধিকার কমিশনের টেকনাফ পৌর শাখার কমিটির নির্বাহী সদস্য গফুর আলম ও হাজী নুরুল আলম। ৭নং ওর্য়াড আ’লীগের সভাপতি ওফর ফারুক ওরফে কুইল্ল্যা প্রমুখ।

চাউল বিতরনকালে সাবেক সাংসদ আবদুর রহমান বদি বলেন, ‘করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়,গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে চাউল বিতরন অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার। এটা ত্রাণ নয়, আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার।
সারাদেশে করোনা (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর এই উদ্যোগ বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে।’
তিনি আরো বলেন,‘পর্যাক্রমে প্রত্যেক এলাকায় অসহায়দের পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর সহায়তায় বিতরনের পাশপাশি নিজস্ব অর্থয়ানে হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ পৌছে দিচ্ছি।’