সংবাদ বিজ্ঞপ্তি:
একুশে পদকপ্রাপ্ত কবি মুহম্মদ নূরুল হুদাকে বাংলা একাডেমির মহা পরিচালক নিয়োগ প্রদান করায় কক্সবাজার সাহিত্য একাডেমী কবিকে অভিনন্দন জানিয়েছেন।

একই সাথে তাঁকে মহাপরিচালক নিয়োগ প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন ও কক্সবাজার জেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

কক্সবাজার সাহিত্য একাডেমীর পক্ষ থেকে অভিনন্দন জানিযেছেন নির্বাহী পরিষদের যথাক্রমে সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম, একাডেমীর সহ-সভাপতি ও কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছড়াকার মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সহ-সাধারণ সম্পাদক কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও গল্পকার সোহেল ইকবাল, অর্থ সম্পাদক কবি মোহাম্মদ আমিরুদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কবি শামীম আকতার, অফিস সম্পাদক ও আঞ্চলিক বার্তা সংস্থা, বাংলাদেশ বেতার, কক্সবাজারের বার্তা সম্পাদক (সংবাদ অনুবাদক) আজাদ মনসুর।

নির্বাহী সদস্য যথাক্রমে প্রবীণ আইনজীবী শামসুল আলম কুতুবী, কবি কণ্ঠশিল্পি নুরুল আলম হেলালী, কবি তৌহিদা আজিম, কক্সবাজার কেজি স্কুলের শিক্ষক ও ছড়াকার জহির ইসলাম, সদস্য আবৃত্তিকার কল্লোল দে চৌধুরী ও কক্সবাজারের উত্তর নুনিয়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবি জোসনা ইকবাল।

স্থায়ী পরিষদের চেয়ারম্যান কবি এডভোকেট সুলতান আহমেদ, গবেষক নূরুল আজিজ চৌধুরী, ইসলামী গবেষক আহমাদুল্লাহ, কবি-অধ্যাপক দিলওয়ার চৌধুরী, কবি মীর্জা মনোয়ার হাসান, ছড়াকার-গবেষক ধনীরাম বড়ুয়া, কবি হাসিনা চৌধুরী লিলি ও কবি আদিল চৌধুরী।