এম বশির উল্লাহ . মহেশখালী:
বেসরকারী স্বাস্থ্যসেবা সংস্থা হোপ ফাউন্ডেশনের অর্থয়ানে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশ রাখার মর্গ উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক এর উদ্বোধন করেন।
এসময় সাংসদ আশেক উল্লাহ রফিক হোপ ফাউন্ডেশনকে ধন্যবাদ দিয়ে বলেন, এ ধরনের জন্যকল্যাণমুলক কাজে সরকারের পাশাপাশি বেসরকারী ভাবে এনজিও সংস্থা এগিয়ে আসায় সাধারন মানুষ শতভাগ সেবা পাচ্ছে।
সংস্থাটির কান্টিডেরেকাটার কেএম জাহিদুজ্জামান বলেন, শুধু মহেশখালী হাসপাতাল নয়; পুরো মহেশখালী হোপ ফাউন্ডেশনের ব্যাপক কর্মযজ্ঞ চলমান রয়েছে সাধারন মানুষের স্বাস্থ্যসেবা থেকে শুরু করে বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে সরকারের সাথে আমরা ক্জা করে যাচ্ছি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডাঃ মাহাফুজুল হক বলেন, এই এলাকার মানুষের র্দীঘ দিনের একটি দাবী ছিলো মহেশখালীতে একটি লাশ রাখার হিমঘর বা র্মগ করা হউক। হোপ ফাউন্ডেশন এগিয়ে আসায় আমরা তাদের ধন্যবাদ জানাই।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান, মহেশখালী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা মোঃ আবদুল হাই, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডাঃ মাহাফুজুল হক, পৌর মেয়র মকছুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম আজিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা রাশেদুল ইসলাম, কুতুবজুম ইউপি চেয়ারম্যান মোশারররফ হোসেন খোকন, ধলঘাটার কামরুল হাসান, মাতারবাড়ির মোহাম্মদ উল্লাহ,মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, মুক্তিযুদ্ধা সালেহ আহমদ সহ মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল ডাক্তারগন।