আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি :

লোহাগাড়া উপজেলা শাখার জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে শোয়াইবুল ইসলামকে আহবায়ক ও মো. শোয়াইবুল ইসলাম চৌধুরীকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার (১২ জুলাই) বিকালে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী ছাত্রদল সভাপতি শহীদুল আলম শাহীন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন: যুগ্ম-আহবায়াক যথাক্রমে- মো. রিয়াদ হোসেন, আবুল কালাম আজাদ, মো. মহি উদ্দিন, মো. জাহিদুল ইসলাম, মো. রাসেল, মো. নেজাম উদ্দিন, মো. কায়েস উদ্দিন, মো. তাজুল ইসলাম, মো. হেমায়েত উল্লাহ মানিক, মামুনুর রশিদ ও মো. ইরিয়াছ।

সদস্য যথাক্রমে- মো. জয়নুল আবেদীন, এহেছানুল হক আহাদ, রনজয় বড়ুয়া, মো. আসিফ, মো. ইরফানুল হক, সায়েম হোসেন, মুসলিম কবির ও ওমর ফারুক।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামী ৬০ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবরবরা জমা দেওয়ারও নির্দেশ দেন।

লোহাগাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফৌজুল কবির ফজুল জানান, ২০১৯ সনের ৯ ডিসেম্বর লোহাগাড়া উপজেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদল।

দীর্ঘ প্রতিক্ষার পর গত ৪ মার্চ লোহাগাড়া উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দিয়ে কেন্দ্রে প্রেরণ করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি অনুমোদিত কমিটি বিশ্লেষন করে ১২ জুলাই চট্টগ্রাম দক্ষিণ জেলার লোহাগাড়াসহ তিনটি কমিটি ঘোষণা করেন।