এম. এ আজিজ রাসেল :
লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। প্রতিদিন জেলাব্যাপী আড়াই হাজার কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। তারমধ্যে রয়েছে পরিবহন শ্রমিক, টমটম চালক, বাক—প্রতিবন্ধি, সেলুন কর্মচারি, সিএনজি চালক, দিনমজুর, রিকশাচালক, মুচি ও ভাসমান হত—দরিদ্র মানুষ। পর্যায়ক্রমে কর্মহীন সবশ্রেণীর মানুষ প্রধানমন্ত্রীর এই উপহার পাবে।

শনিবার বিকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রতিবন্ধী, বাসটার্মিনালে পরিবহন শ্রমিক, আলির জাহাল এলাকায় সিপিপি স্বেচ্ছাসেবক ও কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় কুলি এবং দিনমজুরদের মাঝে উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।
এসময় তিনি বলেছেন, চলমান কঠোর লকডাউনে নানান শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই এসব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রম চলছে। পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের মাঝে এই মানবিক সহায়তা বিতরণ করা হবে। জেলার অন্যান্য উপজেলায়ও এই কার্যক্রম চলছে। এছাড়া কারও ঘরে যদি খাবার না থাকে হটলাইন ৩৩৩ নাম্বারে কল দিলে স্বেচ্ছাসেবকরা খাবার পৌঁছে দেবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়, জেলা ত্রাণ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম।