নুরুল কবির, বান্দরবান:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, ছাত্রলীগের যে ঐতিহ্য রয়েছে তার সদ্ব্যবহার করে বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলা ও করোনা থেকে সুরক্ষা পেতে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে নিষ্ঠা ও আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মহামারী করোনাসহ যেকোনো দুর্যোগে ছাত্রলীগ অগ্রণী ভূমিকা রাখছে। এ ধারাবাহিকতা বজায় রাখা সকলের দায়িত্ব ও কর্তব্য।

শুক্রবার সকালে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার উদ্যোগে করোনা প্রতিরোধক মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার বুধ উদ্বোধনকালে মন্ত্রী বীর বাহাদুর এসব কথা বলেন। বান্দরবান শহরে মন্ত্রীর বাসভবন চত্বরে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

ছাত্রলীগ জেলা সভাপতি মো. কাউছার সোহাগের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাস, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান শহর শাখার সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশীষ বড়ুয়া, সাধারণ সম্পাদক জনি সুশীল প্রমুখ।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশিষ বড়ুয়া জানান, পাবত্যমন্ত্রী বীর বাহাদুরের সহযোগিতায় ছাত্রলীগের পক্ষ থেকে প্রাথমিকভাবে ৭টি মাস্ক-সেনিটাইজার বুথ জেলা শহরে বিতরণ করা হবে। পর্যায়ক্রমে তা বাড়ানো হবে। এসব বুখে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক থাকবে। এছাড়া ব্যবহৃত মাস্ক ফেলার জন্যও আলাদা ব্যবস্থা রাখা হয়েছে এসব বুথে।