নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, অতিমারী করোনা সারাবিশ্বকে ঝাঁকুনি দিয়েছে। করোনা মোকাবেলা করতে গিয়ে অনেক পরাক্রমশালী রাষ্ট্র মহা সংকটে নিপতিত হয়েছে। সেই বিশ্ব পরিস্থিতিতে করোনাকে মোকাবেলা করে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে বাংলাদেশ। এই অসম্ভবকে সম্ভব করে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এমপি জাফর আলম বলেন, করোনার ধাক্কায় মানব সভ্যতা আজ মহাসংকটে। করোনার সংক্রমণ ঠেকিয়ে মানুষকে বাঁচাতে হবে। তাই সরকার ঘোষিত কঠোর বিধিনিধেষ প্রতিপালন তথা লকডাউনে মানুষের ঘরে থাকার বিকল্প নেই। যদিও জীবন বাঁচাতে গিয়ে অনেকে রোজগার হারিয়ে খাদ্যসংকটে পড়ার উপক্রম হয়েছে। এই পরিস্থিতে সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।
বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে চকরিয়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে অনলাইন ভিত্তিক চকরিয়ান গ্রুপ ও সদ্য যাত্রা শুরু করা মাতামুহুরী টিভির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়ে এমপি জাফর আলম উপরোক্ত আহবান জানান। একইসাথে সবার জন্য খাদ্য শীর্ষক এই কর্মসূচী হাতে নেওয়ায় দুই প্রতিষ্ঠানকেও ধন্যবাদ জানান সাংসদ জাফর আলম।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনীতে যুক্তরাজ্যের অক্সফোর্ড থেকে ভার্চুয়ালি যোগদান করেন অপরাধ বিজ্ঞানী ও মাতামুহুরী টিভির চেয়ারম্যান ড. শাহেদ চৌধুরী। বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের। উপস্থিত ছিলেন এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী প্রমূখ। অনুষ্ঠানে মাতামুহুরী টিভির কর্মীরা উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানটি মাতামুহুরী টিভিতে লাইভ সম্প্রচারও করা হয়।

অনুষ্ঠানে মাতামুহুরী টিভির মিডিয়া বিভাগের পরিচালক মহিউদ্দিন কাদের অদুল জানান, করোনাকালীন কর্মহারা শ্রমজীবী মানুষগুলোর পাশে দাঁড়ানোই মূল লক্ষ্য তাদের। তাই প্রতিদিন ২০০ জনকে রান্না করা এবং শুকনো খাবার পৌঁছে দেওয়া হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •