৮ জুলাই ২০২১ ইং তারিখে কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আজকের কক্সবাজার বার্তা সহ কয়েকটি অনলাইন পোর্টালে“ উখিয়ার পালংখালীতে ২৭ টি স্বর্ণেরবার লুট,এলাকা তোলপাড়,ধামাচাপা দিতে লাখ টাকার মিশন নিয়ে মাঠে নেমেছে জড়িতরা ” শিরোনামে প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশিত হয়েছে। উক্ত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে আমাকে জড়িয়ে যা বলা হয়েছে তা রূপকথার গল্প ছাড়া আর কিছু না। উক্ত সংবাদটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, মনগড়া, কল্পনা প্রসুত ও ভিত্তিহীন। আমি এই মিথ্যা সংবাদিটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সংবাদে উল্লেখ আছে ২৭ টি স্বর্ণেরবার লুটে আমি নাকি জড়িত কথা গুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। একটি প্রভাবশালী কুচক্রীমহল আমার দীর্ঘ রাজনৈতিক জীবনের ভাবমূর্তি ও আমার মুক্তিযোদ্ধা পরিবারের সম্মান নষ্ট করার জন্য হীন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।আমি গত ইউপি নির্বাচনে আমার নির্বাচনী এলাকা ৮ নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করি কিন্তু অল্প ভোটের ব্যবধানে পরাজিত হয়।আমি দেশ ও জাতির সেবা করতে আসন্ন ইউপি নির্বাচনেও নির্বাচন করতে ইচ্ছুক। তাই আমার প্রতিপক্ষ এলাকায় আমার জনপ্রিয়তা,দীর্ঘ রাজনৈতিক জীবন ধ্বংস করতে উঠেপড়ে লেগেছে।

মূলত,আমি ও আমার পরিবারের ভাবমূর্তি নষ্ঠ করার জন্য কুচক্রীমহল ষড়যন্ত্র করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদে আমার নাম উল্লেখ করিয়েছে। আমি একজন মুক্তিযোদ্ধা, প্রবীণ আওয়ামী লীগ ত্যাগী নেতা পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সিরাজুল ইসলাম মেম্বারের সুযোগ্য সন্তান এবং আমি দীর্ঘ সময় ধরে এই পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।আমি এলাকায় সবসময় সমাজসেবা উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিভিন্ন ভালো কজের সাথে লিপ্ত থাকি। সমাজে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার চেষ্টা করি। অতীতে আমার নামে কোন ধরনের বদনাম ছিলো না বা বর্তমানেও নাই। তবে একটি কুচক্রীমহল স্বর্ণের লুটের মতো ঘৃণিত ঘটনার সাথে আমার নাম জড়িয়ে সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। এতে আমার ও আমার পরিকবারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আমি এই মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। পাশাপাশি উক্ত সংবাদে আইনশৃঙ্খলা বাহিনী সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি।

প্রতিবাদকারী,
মোঃ ফয়েজুল ইসলাম
পিতা,মরহুম সিরাজুল ইসলাম (মেম্বার)
সাং,নলবনিয়া ৮ নং ওয়ার্ড, পালংখালী উখিয়া-কক্সবাজার।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •