মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

দীর্ঘ ৬ বছরেরও বেশি সময় ধরে মামলা জটিলতায় ভারতের মেঘালয়ের সিলং শহরে থাকা বাংলাদেশের সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদ এর অফিসিয়ালি বন্ধ করে দেওয়া রবি অপারেটরের ০১৮২৪৯৮৭০৪৬ নম্বর মোবাইল ফোনটি কে বা কারা পূণরায় চালু করে তাঁর নামে বিভ্রান্তিকর ম্যাসেজ দিচ্ছে। সালাহউদ্দিন আহমদ এর প্রেস সচিব মো: ছফওয়ানুল করিম কর্তৃক গত ৪ জুলাই প্রদত্ত সতর্কতামূলক এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন।

২০১৫ সালের ১০ মার্চ কেন্দ্রীয় বিএনপি’র মুখপাত্র থাকাবস্থায় সালাহউদ্দিন আহমদ ঢাকার উত্তরা থেকে গুম হন। একইসালের ১১ মে গুম থেকে উদ্ধার হন সিলং শহরে। এর পর সালাহউদ্দিন আহমদ এর ব্যবহৃত এই ০১৮২৪৯৮৭০৪৬ নম্বর মোবাইল ফোনটির রেজিষ্ট্রেশন রবি’র প্রধান কার্যালয়ে গিয়ে সকল নিয়মকানুন মেনে একইবছরের জুন মাসে স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হয় বলে জানান মো: ছফওয়ানুল করিম। কিন্তু দীর্ঘ অর্ধযুগ পর উক্ত মোবাইল ফোনটি আবার চালু করে বিভ্রান্তিকর ম্যাসেজ দেওয়া হচ্ছে। এবিষয়ে সতর্ক থেকে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সালাহউদ্দিন আহমদ এর প্রেস সচিব মো: ছফওয়ানুল করিম অনুরোধ জানিয়েছেন।

নিন্মে মো: ছফওয়ানুল করিম এর প্রদত্ত সতর্কতামূলক ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“সতর্কতামূলক পোষ্ট :
বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী জনাব সালাহউদ্দিন আহমদ মহোদয় বাংলাদেশে অবস্থানকালে ২০১৫ ইং সালের ফেব্রুয়ারী পর্যন্ত একটি মোবাইল ফোন ব্যবহার করতেন যার নাম্বার ছিল ০১৮২৪৯৮৭০৪৬। ২০১৫ ইং সালের মে মাস থেকে আজ পর্যন্ত তিনি ভারতের শিলং এ নির্বাসিত জীবনযাপন করছেন। ২০১৫ ইং সালের জুন মাসে আমরা উক্ত নাম্বারটি রবি‘র হেড অফিসে গিয়ে রেজিষ্ট্রেশন বাতিল করে চুড়ান্তভাবে বন্ধ করে দেই।

কিন্তু প্রায় ৬ বছর পরে এসে কে বা কারা নাম্বারটি আবারো চালু করে ওনার নাম ব্যবহার করে লোকজনকে বিভ্রান্তিমূলক ম্যাসেজ দিচ্ছে বলে আমরা জানতে পেরেছি। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য ও বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।
-মো: ছফওয়ানুল করিম
প্রেস সচিব”

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •