মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে ২০ হাজার পিচ ইয়াবা টেবলেট সহ হামিদুল হক (২২) নামক একজন ইয়াবাকারবারীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার ২ জুলাই রাত ১০ টা ৪০ মিনিটের দিকে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের কোটবাজার সংলগ্ন তচ্ছাব্রীজের পাশে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও পরিচালক (মিডিয়া এন্ড অপারেসন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম উল্লেখিত স্থানে গেলে একজন লোক পালাতে চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা তাকে আটক করে এবং তার হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশি করে সেখান থেকে ২০ হাজার পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে। ধৃত ইয়াবাকারবারী হামিদুল হক হলদিয়া পালং ইউনিয়ন এর ৬ নম্বর ওয়ার্ডের মৌলভীপাড়ার নুরুল আলম ও মনোয়ারা বেগমের পুত্র।

ইয়াবাকারবারী হামিদুল হক দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে বেচা-কেনা করত বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। র‍্যাব-১৫ ইয়াবাকারবারী হামিদুল হককে উখিয়া থানায় সোপর্দ করেছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে কোর্ট পুলিশের মাধ্যমে আদালতে চালান দেওয়া হয়েছে বলে উখিয়া থানা সুত্রে জানা গেছে।