সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার শহরের উত্তর নুনিয়ারছড়ার বাসিন্দা, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিক ছাত্র নেতা কামাল উদ্দিন কামালকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। তিনি নিজের ফেইসবুক আইডি থেকে বাঁচতে চাই শিরোনামে একটি লেখায় এই তাকে হত্যা চেষ্টার অভিযোগ আনেন।
আহত কামাল উদ্দিন জাতীয় তরুণ পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলা শাখার আহবায়ক, জাতীয় ছাত্র সমাজ জেলা কমিটির সাবেক আহবায়ক।
তিনি আমরা কক্সবাজারবাসী সংগঠনের শহর শাখার সাধারণ সম্পাদক।
কামাল উদ্দিন কামাল বলেন, কিছুদিন ধরে আমার প্রতিবেশী এবং নিকট আত্বীয়দের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল সে বিষয়ে আমাদের আরেক আত্বীয়ের কাছে বিচারটি মিমাংসাধীন আছে। আমি বলেছি উনি যা বলবেন আমি তা মেনে নেব। কিন্তু হঠাৎ করে কোন কিছু বলাকওয়া ছাড়া আমার প্রতিবেশি ও আত্বীয় জয়নাল আবেদীন,আবুল হাসেম দুদু,নাছির উদ্দিন,রাকিব,ফাতেমা বেগম,ছালেহা বেগম,রেহেনা বেগম, আবু হানিফ ১ জুলাই আমাকে অতর্কিত আক্রমন করে,তারা সংঘবন্ধ হয়ে আমাকে ফেরে ফেলার জন্য মাটির গর্তকুডে মাটি চাপা দিয়ে প্রাণে মেরে ফেলার চেস্টা করেছে। পরে আমি ৯৯৯ এ কল করে পুলিশ এসে আামকে প্রাণে রক্ষা করে হাসপাতালে নিয়ে যায়। এতে আমি প্রাণে বাঁচি। তবে বর্তমানে নিজের জীবনের নিরাপত্তাহীনতায় আছি। বিদেশে থাকা তাদের এক ভাই ফোনে যোগ দিয়ে সন্ত্রাসীরা পরিকল্পনা করছে কিভাবে আমাকে প্রাণে মেরে ফেলা যায় এবং কত টাকা খরচ হবে। তাই আমি বাঁচতে সকলের সহযোগিতা কামনা করছি। একই সাথে সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তি কামনা করছি।