চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রাম মহানগরীর দুই নম্বর গেট এলাকায় সিএনজি খালে পড়ে চালকসহ এক নারী নিহত হয়েছেন। অপর দিকে মহানগরীর একে খান গেট এলাকায় গাড়ি চাপা পড়ে মারা গেছেন এক জন।

বুধবার (২৯ জুন) দুপুরে এসক ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিএনজি খালে পড়ে মারা যাওয়া দুজন হলেন, খাতিজা বেগম (৬৫) ও সিএনজি চালক মো. সুলতান (৩৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ৩ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেলা সাড়ে ১১টার দিকে নগরীর ষোলশহর দুই নম্বর গেটের মেয়র গলি এলাকায় টিএন্ডটি কলোনির বাইলাইন সড়ক থেকে পার্শ্ববর্তী খালে পড়ে যায় যাত্রীবাহি চলন্ত সিএনজি। এর মধ্যে তিন যাত্রী ভেসে উঠে আসেন।

নিহত দুজন সিএনজিতে আটকা পড়ে খালের পানিতে ডুবে যান।পরে ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের সাহায্যে তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম বায়েজিদ স্টেশন সূত্রে জানাগেছে, সিএনজি ডুবে যাওয়ার খবর পেয়ে নগরীর আগ্রাবাদ ও বায়েজিদ স্টেশন থেকে তিনটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেই। এ সময় ডুবুরিও আসে। সিএনজি তুলে আনার পর এ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁদের চমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন

এদিকে এর আগে সকালে একে খান গেইট এলাকায় গাড়ি চাপা পড়ে আহত এক অজ্ঞাত ব্যাক্তিকে চমেক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে বলে জানান চমেক ফাঁড়ির পুলিশ।