সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী সংসদের এক সভা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শনিবার (২৬ জুন) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় নেতৃবৃন্দ বলেন-করোনা ভাইরাসের কারণে প্রায় দেড় বছর সারা বিশ্ব বিপর্যস্ত বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বর্তমান সরকারের সঠিক পদক্ষেপের কারণে বাংলাদেশে অনেকটা নিয়ন্ত্রণ রয়েছে। সরকার দ্রুত সিদ্ধান্ত না নিলে করোনা সংক্রমণ ব্যাপক হারে বেড়ে যাবে। তাই সরকার ২৮ জুন থেকে আবারো কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছেন। নেতৃবৃন্দ বলেন এই কঠোর লকডাউনে সরকার এবং আওয়ামী লীগ করোনা ভাইরাসের কারণে কর্মহীন হওয়া মানুষের পাশে থাকবে। অতীতে যেমন খাদ্যসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে মানুষের পাশা ছিল তেমনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কক্সবাজার জেলা আওয়ামী লীগ, উপজেলা, পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গণমানুষের পাশে থাকবে। নেতৃবৃন্দ বলেন-মানুষের জীবন বাঁচানোর জন্য সরকার লকডাউন ঘোষণা করেছে। জীবন বাঁচানোর স্বার্থে লকডাউনের বিধি নিষেধ মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

সভায় করোনা ভাইরাসের কারণে সরকার ঘোষিত কঠোর লকডাউনের সময় সাংগঠনিক কার্যক্রম স্বল্প পরিসরে অনুষ্ঠিত হবে। সভায় জানানো হয় যে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন ভাবে ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এ সমস্ত অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়। নেতৃবৃন্দ যে কোন ষড়যন্ত্র প্রতিহত করার দৃঢ় প্রত্যয়ন ব্যক্ত করেন।

সভায় করোনা পরবর্তী সময়ে কেন্দ্রিয় নেৃতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য উপজেলা ভিত্তিক সাংগঠনিক টিম গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বক্তব্য রাখেন-সালাউদ্দিন আহমদ সিআইপি, এথিন রাখাইন, শাহ আলম চৌধুরী, এড. বদিউল আলম সিকদার, রেজাউল করিম, আশেক উল্লাহ রফিক এম.পি. মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, এড. আয়াছুর রহমান, ডাঃ মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ার বদিউল আলম, শফিউল আলম চৌধুরী, এড. সোলতানুল আলম, সোনা আলী, মিজানুর রহমান।

উপস্থিত ছিলেন-এম. আজিজুর রহমান, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, ইউনুছ বাঙ্গালী, মোঃ হোসেন বিএ. নুরুল আবছার চেয়ারম্যান, আবু হেনা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন কবির, এস.এম. কামাল, খালেদ মাহমুদ, এড. তাপস রক্ষিত, এড. ফরিদুল আলম, কাজী মোস্তাক আহমদ শামীম, ড. নুরুল আবছার, এম.এ. মনজুর, এ.টি.এম. জিয়া উদ্দিন, জি.এম. আবুল কাসেম, এড. আবদুর রউফ, আদিল উদ্দিন চৌধুরী, উম্মে কুলসুম মিনু, মিজানুর রহমান প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •