প্রেস বিজ্ঞপ্তি :
উখিয়া অনলাইন প্রেৃসক্লাবের উদ্যোগে “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও বার্ষিক সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ জুন) উখিয়া জলিল প্লাজার ৩য় তলায় অনুষ্ঠানে মুজিববর্ষ উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে যাচাই-বাছাই করে বিভিন্ন প্রতিষ্ঠানের সেরা ১০ শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ।

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া।

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন- চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী রাহমা খাতুন শিফা, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র তাপিফুল ইসলাম মাহিম, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী উম্মে হাবিবা রিমু, চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাবাসসুম সারিহা প্রিয়া, চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মোহাম্মদ পারভেজ, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তসলিমা আক্তার, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী নাঈমা সুলতানা হাফসা, মইন উদ্দিন মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণির ছাত্র মোঃ নুর, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ফাহিমা সুলতানা ও বাকলিয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ইসরাত জাহান শোভা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উখিয়া অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহউদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কনক বড়ুয়া শ্রাবণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিদুয়ানুর রহমান, নির্বাহী সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন, সদস্য শরিফ আজাদ, কালাম আজাদ, ইমরান খান, এম.এ রাহাত, আরফাত হোসেন, ইমরান আল মাহমুদ, আলাউদ্দিন সিকদার, রিদুয়ানুল হক সোহাগ ও বিশ্বজিৎ বড়ুয়া। এছাড়া শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উখিয়া অনলাইন প্রেসক্লাবের বর্তমান কার্যকরি কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় এক বছরের হিসাব পেশ, নতুন সদস্য অন্তর্ভুক্তি, গঠনতন্ত্রের আংশিক সংশোধনীসহ গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত হয়।

এর আগে শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য ইমরান খান। ত্রিপিটক থেকে পাঠ করেন প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কনক বড়ুয়া শ্রাবণ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •