নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম অ্যাডভোকেট আমজাদ হোসেন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন প্রকৃত লড়াকু সৈনিক। তিঁনি আজীবন আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ-তিতিক্ষা করে গেছেন। তাঁর মতো একজন মাঠের নেতা বর্তমান সমাজে বিরল। তিঁনি দলের নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের মানুষের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিলেন। আজকে তাঁর শুন্যতা রাজনীতির মাঠে আমাদেরকে ভাবায়।

মরহুম আমজাদ হোসেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও একজন বিশ্বস্ত সৈনিক হিসেবে ঠাঁই করে নিয়েছিলেন। যার ফলশ্রুতিতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে চকরিয়া পৌরসভার প্রথম প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছিলেন। মরহুম আমজাদ হোসেন সাহেব ছিলেন বহুগুনে গুনান্বিত সাদা মনের মানুষ ছিলেন। আইনি পেশায়ও তিনি সফলতার সাথে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে গেছেন।

মরহুম অ্যাডভোকেট আমজাদ হোসেনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে চকরিয়া উপজেলা এবং পৌরসভা আওয়ামী লীগ কর্তৃক চকরিয়ার বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণারে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম স্মৃতিচারণ করতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন।

চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে স্মরণসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, পেকুয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য উম্মে কুলসুম মিনু, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, চকরিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা এম এ রফিক, কক্সবাজার জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কান্তি দাশ ও মোসলেহ উদ্দিন মানিক, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত ওসমনা, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসেন চৌধুরী, হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহরাজ উদ্দিন মিরাজ, পৌরসভা আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান লিটন, ফেরদৌস আহমদ, পৌরসভার প্রচার সম্পাদক আরিফ মঈনুদ্দিন রাসেল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌরসভা যুবলীগের সভাপতি হাছানগীর হোছাইন, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজ প্রমূখ। এছাড়াও দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্মরণসভায় উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •