ফারুক আহমদ , উখিয়া :
জাতীয়তাবাদী দল ( বিএনপি) কেন্দ্রীয় কমিটির ঘোষিত নিম গাছের চারা রোপন কর্মসূচির আলোকে উখিয়ায় বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করেছে উপজেলা বিএনপি ।
সোমবার (২১ জুন) সকালে প্রধান অতিথি হিসেবে নিম গাছের চারা রোপন করে কর্মসূচির উদ্বোধন করেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।
রাজাপালং আবুল কাশেম নুর জাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ ও জালিয়া পালং পাইন্যাশিয়া সড়কে পৃথক বৃক্ষরোপণ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উখিয়া বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী , বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী , উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জহুর আহমদ চৌধুরী , উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবাযক আবদুল মালেক মানিক , জেলা ছাত্র দলের সাবেক যুগ্ম সম্পাদক আরফাত চৌধুরী , উপজেলা যুবদলের আহবায়ক সাইফুল শিকদার সদস্য সচিব খাইরুল আমিন , ছাত্র দলের নেতা আলী হোসেন সুমন , হলদিয়া দক্ষিণ যুবদলের সাংগঠনিক সম্পাদক রফিক মাহমুদ, বিএনপি ত্যাগী নেতা ফরিদ, সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।
উপজেলা বিএনপি’র সভাপতি সরওয়ার জাহান চৌধুরী জানান কেন্দ্রীয় কমিটির নির্দেশে নিম গাছের চারা রোপন কার্যক্রম শুরু করা হয়েছে। সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী বলেন, উখিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ও সড়কে ৫ শতাধিক নিম গাছ সহ ফলজ ও ঔষধি গাছে চারা রোপন করা হয় ।