সিবিএন ডেস্ক:
চট্টগ্রামের মিরসরাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকার অর্থনৈতিক অঞ্চল সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মিঠানালা গ্রামের মেহের আলী ভূঞা বাড়ির মোহাম্মদ আলীর ছেলে জাবেদ হোসেন এবং একই বাড়ির তছলিম হোসেনের ছেলে নাজমুল হোসেন। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। দুর্ঘটনায় আহত দিদারুল আলমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রবিবার বিকালে জাবেদ মোটরসাইকেলে করে ভাজিতাদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকা দেখতে বের হন। শিল্পনগর এলাকা ঘুরে বাড়ি ফেয়ার পথে বড়তাকিয়া বাজারের অর্থনৈতিক অঞ্চল সড়কের মুখে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনজনই গুরুতর আহত হন। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জাবেদ ও নাজমুল মারা যায়।

মিরসরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।