এম. বশির উল্লাহ, মহেশখালী:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অগ্রাধিকার প্রকল্প মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ কেন্দ্র ও গভীর সমুদ্র বন্দরের কাজে মাতারবাড়ী – ধলঘাটা সহ মহেশখালী বাসীরদের শতভাগ চাকরি নিশ্চিত করা হবে।

শনিবার বেলা ১২ টায় কোল পাওয়ার জেনারেশন বাংলাদেশ লিমিটেড এর মহেশখালীস্থ মাতারবাড়ী সাইট অফিসে কক্সবাজার জেলার মহেশখালী মাতারবাড়ী সমন্বিত অবকাঠামো সংক্রান্ত উন্নয়ন কাজের স্থানীয় পর্যায়ে সমন্বয় কমিঠির সভায় কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এ মন্তব্য করেন।

কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদের সভাপতিত্বে উক্ত মিডি সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তাফা, কোল পাওয়ার জেনারেশন বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোতালিব, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান, ও উন্নয়ন কাজে স্থানীয় পর্যায়ে সমন্বয় কমিঠির সদস্য মশরফা জান্নাত, মাষ্টার মোহাম্মদ উল্লাহ, কামরুল হাসান সহ সংশ্লিষ্টরা।

উক্ত মিডি মিটিং এর উদ্দেশ্য মাতারবাড়ী বাসীর জন্য ১৮ টি দাবি উত্থাপন করে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিন।

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নকারী ঠিকাদারী ও উপ-ঠিকাদারী প্রতিষ্ঠান সুমিতমো করপোরেশনে, পেন্টাওশেন কনেসট্রাকশন, আই এইচ আই, তোশিবা ও পস্কো ইঞ্জিনিয়ারিং কনেসট্রাকশনের পক্ষ থেকে মাতারবাড়ী ও ধলঘাটা এলাকার দরিদ্র, কর্মহীন ৫ হাজার মানুষের জন্য বরাদ্দের ৫০ টন চাউল দুই ইউপি চেয়ারম্যান এর হাতে হস্তান্তর করেন কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।