বান্দরবান সংবাদদাতা:
বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। ১৮জুন (শুক্রবার) সকালে বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৬০লক্ষ টাকা ব্যয়ে গজালিয়া উচ্চ বিদ্যালয়ের ভবন ও ২০ লক্ষ টাকা ব্যয়ে গজালিয়া মোহাম্মদ পাড়া মাদ্রাসার উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর এমপি।

উদ্ধোধনী অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এই সরকারের আমলে মন্দির, মসজিদ, গীর্জাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান নির্মাণ হচ্ছে আর এর সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রেজা রশীদ, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মো.আবদুল আজিজসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।