মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

এমপি-কে বাদ দিয়ে মেয়র নির্বাচিত করার যে দুরভিসন্ধি, যে ষড়যন্ত্র, এই ষড়যন্ত্র কখনো সফল হয়না। এমপি-কে সাথে নিয়েই নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার ১৭ জুন অনুষ্ঠিত চকরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মীসভায় সভাপতির বক্তব্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম একথা বলেন।

এমপি জাফর আলম আরো বলেন, কেউ কেউ আমাকে ইগনোর (উপেক্ষা-Ignored) করে নৌকাকে জিতাতে চেয়েছেন। এটা ঠিক না। তিনি বলেন, আমার পরিচয়, আমি নৌকার মাঝি। আমি হলাম বড় নৌকার মাঝি। সুতরাং বড় নৌকার মাঝির কাছে ছোট নৌকার মাঝিকেও ভাবতে হবে। গতবার তো পার করাইয়া দিছিলাম। এবার কেমনে পার পার হতে হবে, সে পরামর্শ করা দরকার।

এমপি জাফর আলম আরো বলেন, আমি মন খুলে বলছি, আমি আওয়ামী লীগ ছাড়া অন্যকিছু বুঝিনা। শেখ হাসিনা বাঁচলে, বাংলাদেশ বাংলাদেশ বাঁচবে। নৌকা জিতলে সবকিছু পাবো।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে এমপি জাফর আলম বলেন, আমি আপনাদের হাতে সৃষ্ট এমপি। আর আপনারা আমাকে তৈরি করেছেন। যদি আপনারা আমাকে ছোট করতে চান, আপনারা নিজেরা ছোট হয়ে যাবেন। আপনাদের দল ক্ষতিগ্রস্ত হবে। এখানে এমন একজন এমপি ছিল, যাঁর কথায় একসময় সবকিছু হতো। তাই জেলা আওয়ামী লীগকে চকরিয়া-পেকুয়ার ব্যাপারে সাংগঠনিক সিদ্ধান্ত ভেবে চিন্তে নিতে হবে। তিনি আরো বলেন, আমি কথা দিচ্ছি, ভবিষ্যতে জেলা আওয়ামী লীগের গঠনতান্ত্রিক সকল সিদ্ধান্তের সাথে আমি একমত থাকবো। আমি দলের নেতৃবৃন্দের সাথে ভবিষ্যতে অনৈতিক আচরণ করবোনা।

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট বদিউল আলম, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ, মাহবুবুল হক মুকুল।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এটিএন পার্ক কমিউনিটি সেন্টারের কনভেনশন হলে অনুষ্ঠিত কর্মীসভায় আরো বক্তব্য দেন- চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভার মেয়র ও পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ
মনোনীত মেয়র পদপ্রার্থী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী। এতে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আবদুল খালেক, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আয়াছুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য কমরুদ্দীন আহমদ, সদস্য আমিনুর রশীদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম.এ মনজুর, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল, সদস্য সচিব আবুল কাসেম, ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু ও জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম প্রমূখ।

কর্মীসভায় এমপি জাফর আলম নিজে সংগীত পরিবেশন করে সভাকে মাতিয়ে রাখেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •