জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়। প্রতিষ্ঠানটি তাদের জাতীয় মহিলা সংস্থার তথ্যআপা প্রকল্পে ৩টি পদে মোট ৩৯ জনকে নিয়োগ দেবে। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। আগ্রহীরা আগামী ১১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রোগ্রামার (১ জন)

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইটিইএস সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। একটি স্বীকৃত পেশাগত কম্পিউটার সোসাইটির সদস্য হতে হবে।

বেতন: ৫৬৫২৫ টাকা

পদের নাম: সহকারী প্রোগ্রামার (১ জন)

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে স্নাতক পাস। সংশ্লিষ্ট বিষয় ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। স্ট্যান্ডার্ড অ্যাপটিচু্যড টেস্টে উত্তীর্ণ হতে হবে। একটি স্বীকৃত পেশাগত কম্পিউটার সোসাইটির সদস্য হতে হবে। আইটিইএস বা স সমমানের সার্টিফিকেটধারীদের অগ্রাধীকার দেওয়া হবে।

বেতন-৩৫৬০০ টাকা

পদের নাম: তথ্যসেবা কর্মকর্তা (৩৭ জন)

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি বিষয়ে ডিপ্লোমা পাস। বেসিক আইটি প্রশিক্ষণ থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশন ও ইন্টারনেট ব্রাউজিং সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

বেতন: ২৭১০০ টাকা

বয়স:
১১ জুলাই ২০২১ তারিখে ৩০-৩৫ বছর। তবে, তথ্য আপা প্রকল্প ( ১ম পর্যায়) এর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিল করা হতে পারে।

শুধুমাত্র মহিলা কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

বিস্তারিত আরও দেখুন বিজ্ঞাপনে