মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন ও আকিজ ওয়াইল্ড লাইফ ফার্ম (কুমির প্রজনন কেন্দ্র) পরিদর্শন করেন আর্মেড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত মহাপরিদর্শক (এডিশনাল আইজি) মোঃ মোশাররফ হোসেন ও বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আকতার বিপিএম। পরিদর্শন কালে এ দুই শীর্ষ কর্মকর্তা আকিজ ওয়াইল্ড লাইফ ফার্মে একটি দূর্লভ প্রজাতির সন্ধি কাছিম অবমুক্ত করেন। রবিবার (১৩ জুন) দুপুরে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেন ও আকিজ ওয়াইল্ড লাইফ ফার্ম পরিদর্শন করেন পুলিশের এ দুই কর্মকর্তা।

আগত পুলিশ কর্মকর্তাদের স্বাগত জানান রেডিয়েন্ট গার্ডেনের প্রকল্প সমন্বয়কারী মশহুর উর রহমান লিটন ও স্থানীয় প্রতিনিধি, ঘুমধুম ইউনিয়ন যুুবলীগ সভাপতি এম.ছৈয়দুল বশর, রেডিয়েন্ট গার্ডেনের একাউন্ট ম‌্যানেজার রিয়াজুল ইসলাম।

এসময় আর্মেড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত মহাপরিদর্শক (এডিশনাল আইজি) মোঃ মোশাররফ হোসেন ও পুলিশ সুপার জেরিন আক্তার এর সাথে ছিলেন এএসপি সার্কেল লামা রেজুয়ানুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)মুহাম্মদ আলমগীর হোসেন,আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দীন,লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান,ইউপি চেয়ারম‌্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ দেলোয়ার হোসেন সহ পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর পর বান্দরবান পুলিশ সুপার নাইক্ষ্যংছড়ি সীমান্তের শূন্য রেখায় অবস্থিত কোলাল পাড়া রোহিঙ্গা ক্যাম্পও পরিদর্শন করেন। এসময় পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম বলেন মাদকদ্রব্য পাচার কারীদের কোন ছাড় দেওয়া যাবেনা। মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্ছার হতে হবে এবং প্রশাসনকে সঠিক তথ্য দিয়ে মাদক উদ্ধারের জন্য সহযোগিতা করার আহ্বান জানান। এছাড়াও রোহিঙ্গা জনগোষ্ঠী যেন কোন ভাবে ভোটার হতে না পারে সে জন্য আরো কঠোর হওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •