মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তিন বার নির্বাচিত কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ করোনা ‘নেগেটিভ’ হয়েছেন। গত ১০ জুন কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর শরীরের ফলোআপ নমুনা টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ এর ঘনিষ্ঠজন তরুন রাজনীতিবিদ মোহাম্মদ ছুরত আলম সিবিএন-কে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২ জুলাই কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ করোনা আক্রান্ত হয়েছিলেন। ২ জুন রাতেই তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হয়ে সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের অধীনে চিকিৎসা সেবা নেন। ১০ জুন ফলোআপ টেস্ট রিপোর্ট নেগেটিভ আসার পর শুক্রবার ১১ জুন তিনি চিকিৎসকদের পরামর্শে হাসপাতাল ত্যাগ করে কক্সবাজার শহরের পুরাতন ম্যালেরিয়া অফিস রোডস্থ বাসায় ফিরেছেন। বিশেষজ্ঞ চিকিৎসকগণ তাঁকে আরো কিছুদিন বাসায় কোয়ারান্টাইনে থাকতে পরামর্শ দিয়েছেন।

রাজনীতিবিদ মরহুম শামশুল হুদা ছিদ্দিকীর সন্তান কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ ছাত্র ও যুব নেতৃত্ব দিয়েছেন সফলভাবে।
কক্সবাজারের বিভিন্ন শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়া, সামাজিক ও কল্যানকর প্রতিষ্ঠানের সাথে সক্রিয়ভাবে জড়িত কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ এর পূর্ণ সুস্থতার জন্য তাঁর সহধর্মিণী রোজী ছিদ্দিকী মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন। পাশাপাশি চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়, স্বাস্থ্যকর্মী সহ যারা নিরন্তর চিকিৎসা সেবা দিয়ে তার স্বামীকে সুস্থ করে তুলেছেন এবং অসুস্থকালীন যারা বিভিন্নভাবে খোঁজ খবর নিয়েছেন, দোয়া করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।