প্রেস বিজ্ঞপ্তি:

আই এফ আই সি ব্যাংক লিমিটেড, বাংলাদেশের প্রথম প্রজন্মের অন্যতম একটি বেসরকারি ব্যাংক। ১৯৯৪ সাল থেকে কক্সবাজারে সফলতার সাথে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করে আসছে আই এফ আই সি ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় ব্যাংকিং সেবাকে আরো সহজতর করে সাধারণ মানুষের দারগোড়ায় সেবা প্রদান করার জন্য গ্রামাঞ্চলে উপশাখা সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করেছে আই এফ আই সি ব্যাংক কর্তৃপক্ষ। যার প্রতিফলনস্বরূপ রামু উপজেলার উপজেলা গেইট এলাকার চেয়ারম্যান পেরাডাইজ এর ২য় তলায় অদ্য বৃহস্পতিবার, ১০ই জুন আই এফ আই সি ব্যাংক, রামু উপশাখা-র শুভ উদ্ভোদন সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সোহেল সরোয়ার কাজল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রনয় চাকমা। এই উদ্ভোদনের প্রধান সমন্বয়ক হিসেবে ছিলেন আই এফ আই সি ব্যাংক, কক্সবাজার শাখার ব্যবস্থাপক জনাব হামিদুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে আই এফ আই সি ব্যাংককে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, “তৃণমূল পর্যায়ে আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে গ্রামাঞ্চলের অর্থনীতি উর্ধ্বমুখী রূপ ধারণ করবে।” প্রধান অতিথির বক্তব্যের সাথে সহমত পোষণ করে বিশেষ অতিথি উপজেলা নির্বাহি কর্মকর্তা বলেন, “আই এফ আই সি ব্যাংকের ৩৫ শতাংশ সরকারি মালিকানা থাকায়, এ ব্যাংকের প্রতি গ্রাহকের আস্থা অনেক বেড়ে গেছে।”

উক্ত অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক আই এফ আই সি ব্যাংকের কক্সবাজার শাখা ব্যবস্থাপক, জনাব হামিদুর রহমান তার বক্তব্যে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক উন্নয়নের জন্য ব্যাংকিং সেবা প্রদানের গুরুত্ব তুলে ধরে বলেন, “সুবিধাবঞ্চিত এবং স্বল্প আয়ের জনগোষ্ঠীদের জীবনযাত্রার মান উন্নয়নে ‘আইএফআইসি সহজ একাউন্ট’ এবং ‘সহজ ঋণ’ সেবা প্রদান করার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে অঙ্গীকারাবদ্ধ রয়েছে আই এফ আই সি ব্যাংক লিমিটেড।” গ্রামীণ জনপদে ব্যাংকিং সেবা সম্প্রসারণের এই উদ্যোগটি শীঘ্রই যথাক্রমে ঈদগাঁও, কক্সবাজার; কোটবাজার, উখিয়া; উখিয়া, সদর উখিয়া; সোনাপাড়া, ইনানী; এবং মরিচ্যা, রামু এলাকায় পর্যায়ক্রমে উপশাখাসমূহের সম্প্রসারণ কার্যক্রম অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •