রামু সংবাদদাতা:
কক্সবাজারের রামুতে “পরিকল্পিত পরিবার গঠন,বাল্যবিয়ে ও কৈশোরে গর্ভধারণ প্রতিরোধ, কিশোর-কিশোরীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি, নিরাপদ মাতৃত্ব ও নবজাতকের যত্ন এবং জেন্ডার বিষয়ে প্রচার ও জনসচেতনতা বৃদ্ধি ” বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ( ৯ জুন) আইইএম ইউনিট,পরিবার পরিকল্পনা অধিদপ্তর,ঢাকার আয়োজনে উদ্বুদ্ধকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে জুম প্লাটফর্ম এ যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্মসচিব ও চট্টগ্রাম বিভাগীয় পরিচালক, পরিবার পরিকল্পনা হাবিবুর রহমান।
জুম প্লাটফর্মে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন কক্সবাজার জেলার উপ পরিচালক, পরিবার পরিকল্পনা, ডাঃপিন্টু কান্তি ভট্টাচার্য, আইইএম ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর থেকে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন সহকারী পরিচালক আইরিন আক্তার এবং মনিটরিং কর্মকর্তা রেহানা ফেরদৌসী।
রামু উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান আফসানা জেসমিন পপি এবং ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন। বক্তব্য রাখেন সাংবাদিক সোয়েব সাঈদ, ইয়থ লিডার রিমা সুলতানা রিমু, শামিম পারভেজ প্রমূখ। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে উক্ত কর্মশালায় স্বাস্হ্যবিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, যুবসম্প্রদায়, শিক্ষক, ধর্মীয় গুরু,পুরোহিত, সাংবাদিক অংশ নেন।