সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, জেলা আইনজীবি সমিতির বারবার নির্বাচিত সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ ও ইসলামী ব্যক্তিত্ব এডভোকেট সালামতুল্লাহর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন ঈদগাঁও থানা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বিবৃতিদিতারা হলেন- ঈদগাঁও থানা প্রেসক্লাব সভাপতি এসএম তারেক (দৈনিক কক্সবাজার), সহ-সভাপতি মাষ্টার গিয়াস উদ্দীন ( দৈনিক সমুদ্র কন্ঠ), সহ সভাপতি নূরুল আমিন হেলালী (দৈনিক কক্সবাজার ৭১), সাধারন সম্পাদক মিজানুর রহমান আজাদ (দৈনিক সৈকত), সহ সাধারণ সম্পাদক আজাদ মনছুর (বাংলাদেশ বেতার), সাংগঠনিক সম্পাদক সেলিম উদ্দীন (দৈনিক আজকের দেশবিদেশ/ সি প্লাস টিভি), অর্থ সম্পাদক এইচএন আলম (দৈনিক হিমছড়ি), তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিকুর রহমান মানিক (দৈনিক আমাদের কক্সবাজার / নিউজ এক্সপ্রেস বিডি), নির্বাহী সদস্য কাফি আনোয়ার (দৈনিক বাঁকখালী), নাছির উদ্দীন আল নোমান (দৈনিক আজকের কক্সবাজার), আনোয়ার হোছাইন দৈনিক সাগর দেশ/ সাঙ্গু) ও বিআর হাশেমী বদরু (দৈনিক আমাদের কক্সবাজার)।

বিবৃতিতে তারা বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট সালামত উল্লাহর শুন্যতা কোনদিন পুরন হওয়ার নয়।
তিনি ১৯৬৫ সালে কক্সবাজার কোর্টে আইনপেশা শুরু করেন। তখন থেকে তিনি দীর্ঘদিন যাবৎ সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), এসোসিয়েট প্রেস অব পাকিস্তান (এপিপি), অবজারভার, জনপদপ্রভৃতি পত্রিকার কক্সবাজার প্রতিনিধি হিসাবে তিনি কাজ করেন। কক্সবাজার জেলায় সাংবাদিকতার বিকাশে এবং কক্সবাজার প্রেসক্লাব গঠনে তিনি উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন। তাঁর নেতৃত্বে কক্সবাজারে সর্বপ্রথম বাংলাদেশ সাংবাদিক সমিতির কক্সবাজার শাখা ও প্রেসক্লাব গঠিত হয়। তিনি দীর্ঘদিন তদানিন্তন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ছিলেন।