সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার সাহিত্য একাডেমীর জীবন সদস্য, লেখক, আলোকিত ব্যক্তিত্ব, রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবী ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও কক্সবাজার আইন কলেজের অধ্যাপক অ্যাডভোকেট সালামতুল্লাহ’র মৃত্যুতে শোক জানিয়েছে কক্সবাজার সাহিত্য একাডেমী।

একাডেমীর অফিস সম্পাদক আজাদ মনসুরের পাঠানো এক বিবৃতিতে নির্বাহী পরিষদ ও স্থায়ী পরিষদ গভীরভাবে শোক প্রকাশ করেন।

একাডেমীর স্থায়ী পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুলতান আহমদ, ইসলামিক চিন্তক কবি আহমদুল্লাহ, কবি মিজার্ মনোয়ার হাসান, কবি দিলওয়ার চৌধুরী, কবি আদিল চৌধুরী, কবি খালেদ মাহবুব মোশের্দ, কবি হাসিনা চৌধুরী লিলি।

কার্য নির্বাহী পরিষদের মধ্যে সভাপতি লোকজ গবেষক, সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবিদ, লেখক, অনুবাদক, কবি রুহুল কাদের বাবুল, সহ-সভাপতি কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিশিষ্ট ছড়াকার মো: নাছির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, বিশিষ্ট গল্পাকার, কবি সোহেল ইকবাল, অর্থ সম্পাদক কক্সবাজার ল্যাবেরটরি স্কুলের অধ্যক্ষ, বিশিষ্ট লেখক ও কবি মোহাম্মদ আমিরুদ্দীন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কক্সবাজার পৌরসভার স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা, বিশিষ্ট আবৃত্তিশিল্পী, কবি শামীম আকতার, অফিস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, কক্সবাজার সাংবাদিক সংসদ (সিএসএস) এর সভাপতি, আঞ্চলিক বার্তা সংস্থা, বাংলাদেশ বেতার কক্সবাজারের বার্তা সম্পাদক (অনুবাদক) কক্সবাজার সাংবাদিক কোষ প্রণেতা সাংবাদিক আজাদ মনসুর।

নির্বাহী সদস্য যথাক্রমে, কক্সবাজার আইন কলেজের অধ্যাপক, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী শামসুল আলম, ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার সিনিয়র কর্মকর্তা, বিশিষ্ট গীতিকার-সুরকার, কবি, ছড়াকার ও শিল্পী নুরুল আলম, বিশিষ্ট আবৃত্তিশিল্পী ও কবি কল্লোল দে চৌধুরী, বিশিষ্ট আবৃত্তিশিল্পী ও কবি তৌহিদা আজিম, কক্সবাজার মডেল কেজি স্কুলের শিক্ষক, বিশিষ্ট ছড়া এইচ এম জহিরুল ইসলাম (জহির ইসলাম) ও কবি ফোরকান আরা বেগম জোৎস্না(জোৎস্না ইকবাল)।

জেলার বষির্ য়ান এই মানুষটির মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জানান।

ক্ষণজন্মা মহান পুরুষ সালামতুল্লাহ ৬ জুন রাত ৮টা ১০ মিনিটে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি এক কন্যা ও তিন পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •